1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
সাকিবের নিরাপত্তায় গান ম্যান দিল বিসিবি - Shera TV
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

সাকিবের নিরাপত্তায় গান ম্যান দিল বিসিবি

সেরা নিউজ
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক:

সোশ্যাল মিডিয়ায় সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছে কিছু উগ্রবাদী সমর্থক। যে কারণে বিশ্বসেরা এই অলরাউন্ডারের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে কারণে তার নিরাপত্তায় গানম্যান নিয়োগ দিয়েছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা।

সম্প্রতি সাকিবের কিছু কর্মকাণ্ডে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে। যার পরিপ্রেক্ষিতে সাকিব নিজে তার অফিশিয়াল ইউটিউব চ্যানেলের মাধ্যমে দুঃখও প্রকাশ করেছেন। তবুও মহসিন নামে এক উগ্র সমর্থক তাকে হত্যার হুমকি দেন। যদিও সেই হুমকিদাতাকে গ্রেফতার করেছে পুলিশ। তবুও সাকিবের নিরাপত্তার বিষয়টি ভাবিয়ে তুলেছে বিসিবিকে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার জন্য মিরপুরে অনুশীলন করছেন সাকিব আল হাসান। সেখানে আসা-যাওয়া এবং তার সম্পূর্ণ নিরাপত্তা বিধানে গানম্যান নিয়োগের সিদ্ধান্ত নেয় বিসিবি। মিরপুরে আজ তিনি অনুশীলন করতে যাওয়ার পর তার সঙ্গে বন্দুকধারী গানম্যান দেখা গেছে। বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী আজ সংবাদ মাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেন।

Sakib.jpg

বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘এটা বাড়তি নিরাপত্তার জন্য। যেহেতু একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে একটা বিষয় এসেছে, তাই সাময়িকভাবে একটু সাবধানতা অবলম্বন করা।’

সাকিবকে দেয়া হুমকি সম্পর্কে বিসিবি সিইও বলেন, ‘অবশ্যই বিষয়টি উদ্বেগজনক। এমন কোনো ধরনের বিষয় কখনো কাঙ্ক্ষিত হতে পারে না। আমরা জানার পর তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। সংশ্লিষ্ট যারা তাদের বলেছি। তারাও যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা নিচ্ছে।’

৫ নভেম্বর যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরে আসেন সাকিব আল হাসান। এরপর থেকেই মাঠে এবং মাঠের বাইরে দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। দেশে আসার পরদিন সকালেই গুলশানে সুপারশপ উদ্বোধন করেন তিনি। যদিও করোনার মধ্যে মানুষের ভিড়ে যাওয়ার কারণে সমালোচনার মুখে পড়েন তিনি।

এরপর সাকিব বেনাপোল দিয়ে গেলেন কলকাতায়। যাওয়ার পথে এক ভক্তের মোবাইল ছুড়ে মারার খবর বেশ ভাইরাল হয়, সমালোচনা হয় তখনও। সবচেয়ে বেশি সমালোচনার মুখে পড়েন তিনি, কলকাতায় পূজা উদ্বোধনের খবরে। যদিও সাকিব নিজের ইউটিউব চ্যানেলে দেয়া এক ভিডিও বার্তায় পূজা উদ্বোধনের কথা অস্বীকার করেছেন। তাকে হত্যার হুমকি আসে মূলত এ কারণেই।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech