1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
অভিনয় ছাড়ছেন সালমান মুক্তাদির! - Shera TV
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

অভিনয় ছাড়ছেন সালমান মুক্তাদির!

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

করোনা ভাইরাসের তাণ্ডবে গোটা বিশ্ব লণ্ডভণ্ড। করোনার সংক্রমণ থেকে বাঁচতে গোটা বিশ্ব লকডাউনে চলে যায়। বাংলাদেশও কার্যত লকডাউনে চলে যায়। স্থিমিত হয়ে যায় দেশের প্রতি অঙ্গনের মতো শোবিজ অঙ্গনে। কার্যত লকডাউনের পরে অনেকের চেহারায় পরিবর্তন এসেছে। অনেকের মতো সালমান মুক্তাদিরের চেহারাতেও পরিবর্তন এসেছে। শোবিজের ভাষায় চেহারায় পরিবর্তন নয়, বলতে হবে লুকে পরিবর্তন। সালমান মুক্তাদির রেখে দিয়েছেন চুল। সেটাইকে করেছেন আরো স্টাইলিশ। সালমান মুক্তাদির বললেন, ‘লকডাউনে চুল কাটা হয়নি, সেটাই রেখে দিয়েছি। কাটানো হয়নি, সেটাইকে আরো সময়ের উপযোগী করেছি।’ সালমান মুক্তাদির বৃহস্পতিবার দুপুরে আলাপে জানালেন সমসাময়িক কাজের কথা। বললেন, ‘আপাতত কোনো নাটকে আমি অভিনয় করছি না। এখন যেসব গল্পে নাটকে হচ্ছে না।

সেসবে আমি কাজ করতে পারছি না, তবে আমি যেসব গল্প পছন্দ করি এমন গল্প পেলে অবশ্যই কাজ করবো। এরইমধ্যে বেশ কয়েকটি মিউজিক ভিডিওর প্রস্তাব পেয়েছি। কিন্তু আমি এখন মিউজিক ভিডিওতে কাজ করতেও আগ্রহী নই।’ দীর্ঘদিন ধরে ইউটিউবে নিস্ক্রিয় রয়েছেন, ‘কেন? এই প্রশ্নের জবাবে সালমানের প্রথম উত্তর হলো, ‘ভালো প্রশ্ন করেছেন। ইউটিউব থেকে দীর্ঘদিন দূরে ছিলাম। এখন সময়টা ইউটিউবেই দিচ্ছি। কেননা আমি সামনে সময়টা ইউটিউবেই দিতে চাই বলেই টেলিভিশনে অভিনয় করছি না। ইউটিউব নিয়েও কাজ করছি ভক্ত আমাকে ইউটিউবে পাবেন। এই মুহূর্তে আমি ইউটিউব কন্টেন্ট নিয়ে কাজ করছি, নতুন আইডিয়া তৈরির চেষ্টা করছি।’

সম্প্রতি একজন মডেলের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন সালমান মুক্তাদির। সেখানে লিখেছিলেন, ‘ফিলিংস শেয়ার করো না। ছবি শেয়ার করে দাও।’ এই ছবিগুলো নিয়ে নেটিজেনদের মধ্যে প্রতিক্রিয়া তৈরি হয়।

অনেকেই বলছেন সালমান নতুন সম্পর্কে জড়িয়েছেন, নতুন প্রেম করছেন। কেউ কেউ আবার মেয়ের বিস্তারিত পরিচয় খোঁজার চেষ্টা করেছেন। সালমান বিষয়টিকে খোলসা করলেন, ‘বললেন আসলে ওই ছবিগুলো দেখলেই বোঝা যায় ওসব ফটোশুট। একটি পোশাকের প্রতিষ্ঠানের জন্য ফটোশুট করতে হয়েছিল।

২০১২ সালে এইচএসসি পাস করে অস্ট্রেলিয়া গিয়েছিলেন সালমান মুক্তাদির। উদ্দেশ্য অ্যাকাউন্টিং নিয়ে পড়াশোনা করা। কিন্তু হলো না। দেশে ফিরেই। ভিডিও বানানোর চিন্তা মাথায় ঢোকে। সালমান বলেন,প্রথমেই আমার গিটার বাজানোর একটা ভিডিও আপ করি। পরিচিত সকলেই বেশ প্রশংসা করে।

শেয়ারও করে।’ নকিয়া কম্পানির খুবই অল্পমানের একটি ফোন দিয়ে ভিডিও বানিয়েছিলেন। এরপরই সালমান মুক্তাদিরকে ইউটিউবার হিসেবে সবাই চেনে। ধীরে ধীরে থিতু হন ছোট পর্দার অভিনয়েও। পাশপাশি মডেলিং। বেশকিছু জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন। করেছেন মিউজিক ভিডিও। মডেল হয়েছেন নামী দামি প্রতিষ্ঠানের। বর্তমানে সেই সালমান ফিরছেন ইউটিউবে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech