1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
করোনার চতুর্থ ঢেউ মোকাবেলায় মালয়েশিয়ায় লকডাউন - Shera TV
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

করোনার চতুর্থ ঢেউ মোকাবেলায় মালয়েশিয়ায় লকডাউন

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

ইন্টারন্যাশনাল ডেস্ক:

মালয়েশিয়ায় করোনার চতুর্থ ঢেউ মোকাবিলা করতে ফের লকডাউন দেয়া হয়েছে। মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) ১৮ ফেব্রুয়ারি শেষ হওয়ার কথা থাকলেও ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় তা বাড়িয়ে ৪ মার্চ পর্যন্ত করা হয়েছে।

চলমান কোভিড-১৯ পরিস্থিতির ওপর ভিত্তি করে জাতীয় সুরক্ষা কাউন্সিল ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরামর্শক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে দেশটির প্রতিরক্ষামন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি বিন ইয়াকুব।

১৬ ফেব্রুয়ারি এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন তিনি। এছাড়া দেশটির সেলাঙ্গর, কুয়ালালামপুর, জহুর, পিনেং রাজ্যে মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (এমসিও) আগামী ৪ মার্চ পর্যন্ত বলবৎ থাকলেও বাকি রাজ্যগুলোতে কন্ডিশনাল মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (সিএমসিও) এবং রিকভারী মুভমেন্ট কন্ট্রোল অর্ডার (আরএমসিও) যথাযথ বহাল থাকবে।

পাশাপাশি দেশটির আন্তঃরাজ্য ভ্রমণের ওপর চলমান নিষেধাজ্ঞা বহাল থাকবে। চলমান মুভমেন্ট কন্ট্রোল অর্ডারের নির্দেশনাবলী অমান্য করলে এক হাজার রিঙ্গিত জরিমানা অথবা অমান্যকারীদের গ্রেফতারও করা হচ্ছে।

দেশটিতে এখন পর্যন্ত ২ লাখ ৬৯ হাজার ১৬৫ জন মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। আর এ পর্যন্ত মারা গেছেন ৯৮৩ জন। ১৬ ফেব্রুয়ারি দেশটিতে ৫ হাজার ৭১৮ জন নতুন রোগী শনাক্ত হয়েছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech