1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
নন্দীগ্রামে শুভেন্দুকে বিজয়ী ঘোষণা - Shera TV
সোমবার, ১০ মে ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

নন্দীগ্রামে শুভেন্দুকে বিজয়ী ঘোষণা

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ৩ মে, ২০২১

অনলাইন ডেস্ক:

নন্দীগ্রাম আসনে শুভেন্দু অধিকারীকেই জয়ী ঘোষণা করেছে পশ্চিমবঙ্গের নির্বাচন কমিশন। রবিবার সন্ধ্যা থেকে গণনা নিয়ে টানাপড়েন চলছিল সেখানে। সার্ভারে সমস্যা থাকায় সঠিক তথ্য তুলে ধরতে পারছিল না নির্বাচন কমিশন।

শেষমেশ সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ রিটার্নিং অফিসার যে তথ্য প্রকাশ করেন, সেই অনুযায়ী নন্দীগ্রামে ১ লাখ ৯ হাজার ৬৭৩ ভোট পেয়েছেন শুভেন্দু। তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি পেয়েছেন ১ লাখ ৭ হাজার ৯৩৭ ভোট। সংযুক্ত মোর্চা সমর্থিত মিনাক্ষী মুখোপাধ্যায় ৬ হাজার ১৯৮ ভোট পেয়েছেন। অর্থাৎ প্রাপ্ত ভোটের নিরিখে শুভেন্দুই এগিয়ে। নন্দীগ্রামে আর পুনর্গণনা নয় বলেও জানিয়েছেন রিটার্নিং অফিসার।
রবিবার ভোটগণনা চলাকালীন নন্দীগ্রামে সার্ভারে ত্রুটির জেরে প্রার্থীদের প্রাপ্ত ভোট সঠিক ভাবে জানা যাচ্ছিল না। প্রায় ৪০ মিনিট গণনাও বন্ধ ছিল সেখানে। নতুন করে গণনা শুরু হলে, ১৭ রাউন্ডের পর জানা যায়, মমতা জয়ী হয়েছেন। কিন্তু শুভেন্দু জানান, ১ হাজার ৬২২ ভোটে জয়ী হয়েছেন তিনি। এরপর সাংবাদিক বৈঠক করে মমতাও জানান, তিনি হেরে গিয়েছেন। কারচুপি হয়েছে এমন খবর তার কাছে পৌঁছেছে বলেও জানান মমতা। এমনকি আদালতেও যাবেন বলে জানান।

ভোট গণনা নিয়ে দোলাচল চলাকালীন রাজ্যের প্রধান নির্বাচনী কর্মকর্তা আরিজ আফতাব জানান, আপাতত শুভেন্দুই জয়ী। পুনর্গণনার কোনও আবেদন এখনও জমা পড়েনি। তেমন কিছু হাতে পেলে সেই মতো সিদ্ধান্ত নেবেন রিটার্নিং অফিসার। কিন্তু তার কিছুক্ষণ পরেই নন্দীগ্রামের রিটার্নিং অফিসার যে তথ্য প্রকাশ করেন, তাতে শুভেন্দুই জয়ী হিসেবে উঠে আসেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech