1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
ফের বিয়ে করেছেন মাহি - Shera TV
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

ফের বিয়ে করেছেন মাহি

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:

চার মাস আগে এক ফেসবুক স্ট্যাটাসে পাঁচ বছরের সংসার ভাঙার খবর দেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সিলেটের ব্যবসায়ী স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদ হওয়ার খবর জানিয়ে গত ২২ মে দিবাগত রাতে ফেসবুক স্ট্যাটাস মাহি লিখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’ সেই রেশ কাটতে না কাটতে নতুন অরেকটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের মাথা ঘুরপাক খাইয়ে দেন এই চিত্রনায়িকা। বিয়ের ‘আবহমাখা’ একটি ছবি পোস্ট করেন তিনি।

গত ১১ জুন দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন, ‘আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।’ মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি ও ক্যাপশন দেখে তার ভক্তদের মাথা ঘুরপাক খেতে শুরু করে। তবে কি মাহি আবারও বিয়ে করেছেন? এমন প্রশ্ন অনেক ভক্তদের। গুঞ্জন উঠে, গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে তিনি বিয়ে করেছেন।

যদিও তখন মাহি বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’

এদিকে মিডিয়ায় জোর গুঞ্জনের মধ্যে সূত্র বলছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়ে হলুদের পোশাকে একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া গেছে।

যদিও ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। তবে মাহির সারপ্রাইজ দেওয়ার আগেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের কথা শোনা যাচ্ছে।

এদিকে মাহির আবারও বিয়ে করা নিয়ে কিছুটা ইঙ্গিত পাওয়া গিয়েছিল গত ৭ জুন রাতে একটি ভিডিও পোস্ট থেকে। যেখানে তিনি নায়িকা নুসরাত ফারিয়াকে ভিডিওটি ট্যাগ করে লিখেছিলেন, ‘নুসরাত ফারিয়া, কালকে নাচব এই গানে।’তার মানে তিনি ৮ জুন নুসরাত ফারিয়ার গাওয়া ‘আমি চাই থাকতে’ গানটিতে নাচতে চেয়েছিলেন- এমনটাই বুঝিয়েছিলেন। যদিও মাহি পরে বলেন, সেটি ছিল তার ফান পোস্ট। তবে এখন কিছুটা আঁচ করা যাচ্ছে যে, সেটি হয়তো ছিল তার হলুদের রাতের প্রস্তুতি।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech