1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
বিশ্বব্যাংকের উচিত কান ধরে উঠবস করা: মতিয়া চৌধুরী - Shera TV
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ:

বিশ্বব্যাংকের উচিত কান ধরে উঠবস করা: মতিয়া চৌধুরী

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার:

বিশ্ব ব্যাংকের এখন কান ধরে উঠবোস করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। তিনি মঙ্গলবার বিকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন।

মতিয়া বলেন, পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ বিশ্ব ব্যাংক প্রমাণ করতে পারেনি। ওই ব্যাংককে টাকা দেয় বিভিন্ন রাষ্ট্র। সেখানকার কর্মকর্তারা বেতন তুলে আমাদের টাকায় আবার লম্বা লম্বা কথাও বলে। আমাদের দেশ লড়াই করে টিকে আছে, তারা তো তিন মিনিটও টিকবে না। বিশ্ব ব্যাংকের এখন কান ধরে উঠবোস করা উচিত।

বিশ্ব ব্যাংকের সমালোচনা করে মতিয়া আরো বলেন, তারা বহু দেশের সর্বনাশ করেছে, উল্টাপাল্টা কথা বলেছে। জাতির পিতার নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে। তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে অপ্রতিরোধ্য গতিতে।

মতিয়া বলেন, আল জাজিরা বসে আছে। দালিলিক প্রমাণ দিয়ে তারা বলতে পারছে না শেখ হাসিনা দুর্নীতি করেছে। কাজেই বলব, কুকুরেরা ঘেউ ঘেউ করবে, কাফেলা চলবে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আসমত আরা, সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকসহ বিপুলসংখ্যক সনাতন ধর্মাবলম্বী।

এ দিন মতিয়া চৌধুরী উপজেলার মোট ৩৭টি মন্দিরে ১৫ হাজার করে অনুদানের চেক বিতরণ করেন।

একই অনুষ্ঠানে পৌর শহরের প্রতিটি মণ্ডপের জন্য পাঁচ হাজার টাকা করে প্রদান করেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech