নিউ ইয়র্ক ফ্যাশন উইকে বাংলাদেশকে তুলে ধরছেন মোনালিসা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
নিউ ইয়র্ক ফ্যাশন উইকে বাংলাদেশকে তুলে ধরছেন মোনালিসা - Shera TV
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে বাংলাদেশকে তুলে ধরছেন মোনালিসা

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯

তাহমিম আল আশিক:
শুরু হয়েছে নিউইয়র্ক ফ্যাশন উইক । প্রতি বছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে আয়োজিত হয় এই ফ্যাশন সপ্তাহ । ফ্যাশন জগতের মর্যাদাপূর্ণ এই শোকে পাখির চোখ করে থাকে বিশ্বের বিভিন্ন দেশের নামি ফ্যাশন হাউজগুলো ।তারই ধারাবাহিকতায় এ বছর ও বেশ জমকালো ভাবে আয়োজিত হচ্ছে নিউইয়র্ক ফ্যাশন উইক ।

বিশ্বের বিভিন্ন দেশের ফ্যাশন ব্রান্ড এর উপস্থাপনার জন্য সেলিব্রিটিদের পদচারানায় এখন মুখর নিউইয়র্ক। প্রতিযোগীতায় অংশ নিতে পিছিয়ে নেই বাংলাদেশও । এই আয়োজনে অংশ নিয়েছেন দুই বাংলাদেশি মডেল।  রোববার নিউইয়র্কের ফ্যাশন উইকে রানওয়েতে হেঁটেছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল মোজেজা আশরাফ মোনালিসা ও ফারহান চৌধুরী। অনুষ্ঠানে বাঙালি নারী-পুরুষের প্রধানতম পোশাক শাড়ি, সেলোয়ার কামিজ ও পাঞ্জাবিকে বিশ্বের খ্যাতিমান ডিজাইনার, কোরিওগ্রাফার ও মডেলদের সামনে উপস্থাপন করা হয়। বাঙালি এসব পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন বিদেশি মডেলরাও।
বাংলাদেশি ফ্যাশন হাউজ ‘সপ্তপর্ণা’র কর্ণধার পারভিজ চৌধুরীর ডিজাইন করা পোশাকে শোর কোরিওগ্রাফার ছিলেন তার ছেলে ফারহান চৌধুরী। সপ্তপর্ণার ডিজাইন করা পোশাক নিয়ে বাংলাদেশের মডেল মোনালিসা ও প্রবাসী মডেল ফারহান এবার নিয়ে টানা দ্বিতীয়বার নিউইয়র্ক ফ্যাশন উইকে অংশ নিলেন।

এ বিষয়ে জানতে চাইলে উচ্ছাস প্রকাশ করে মোনালিসা বলেন, বাঙালি নারীর অহংকার ও ঐতিহ্যের পোশাক শাড়িকে বিশ্ব পরিমন্ডলে তুলে ধরতে পেরে আমি আনন্দিত। ফ্যাশন উইকের সার্বিক পরিবেশ আমাকে মুগ্ধ করেছে।
মডেল ফারহান চৌধুরী বলেন, আমার ইচ্ছা ছিল মায়ের ডিজাইনগুলো সবার সামনে উপস্থাপন করার। এটা নিয়ে দুইবার এখানে অংশগ্রহণ করছি। আগামীতে আরো বড় পরিসরে অংশগ্রহণের ইচ্ছা রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360