এরদোগান, মাহাথির ও ইমরান খানের উদ্যোগে আসছে নতুন টিভি চ্যানেল - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
এরদোগান, মাহাথির ও ইমরান খানের উদ্যোগে আসছে নতুন টিভি চ্যানেল - Shera TV
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন

এরদোগান, মাহাথির ও ইমরান খানের উদ্যোগে আসছে নতুন টিভি চ্যানেল

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক:

সত্য সংবাদ প্রকাশ ও সঠিক তথ্য তুলে ধরার লক্ষ্যে, ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গড়ে ওঠা ইসলামফোবিয়াসহ বিভিন্ন অপপ্রচারের বিরুদ্ধে একটি বিশেষ চ্যানেল চালু উদ্যোগ নেয়া হয়েছে। তুরস্ক, মালয়েশিয়া ও পাকিস্তানের সরকার প্রধানদের উদ্যোগে আন্তর্জাতিক মানের সংবাদমাধ্যমটি খোলা হবে বলে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছেন। খবর জিয়ো নিউজ।
টুইটারে দেয়া এক পোস্টে তিনি জানান, ‘তুরস্কের প্রেসিডেন্ট এরদোগান, মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ ও আমি পাকিস্তানের প্রধানমন্ত্রী আজ মিলিত হয়ে সিদ্ধান্ত গ্রহণ করেছি, আমরা তিন দেশের সম্মিলিত সহযোগিতায় একটি অঅন্তর্জাতিক ইংরেজি চ্যানেল চালু করব।
যা ‘ইসলামফোবিয়া’ থেকে উৎপন্ন চ্যালেঞ্জসমূহের মোকাবিলায় কার্যকর ভূমিকা পালন করবে। পাশাপাশি আমাদের মহান ধর্ম ইসলামের বাস্তব পরিচয়ও তুলে ধরবে।’
প্রস্তাবিত চ্যানেলটির পরিকল্পনার কথা জানিয়ে ইমরান খান বলেন, ভুল তথ্যের কারণে যেসব লোক মুসলিমদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হচ্ছে সেগুলো শুধরে দিতে হবে। ধর্ম অবমাননার বিষয়টি সঠিকভাবে তুলে ধরতে হবে।
মিডিয়ায় মুসলমানদের যথাযথ উপস্থিতি থাকতে হবে মন্তব্য করে তিনি বলেন, মুসলিম ইতিহাসের ওপর ভিত্তি করে সিরিজ ও সিনেমা তৈরি করে মানুষকে সঠিক ইতিহাস জানাতেই চ্যানেলটি খোলার উদ্যোগ নেয়া হয়েছে।
বিষয়টি নিয়ে নিউইয়র্কে জাতিসংঘ সম্মেলনের ফাঁকে বসেছিলেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান, মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মাদ ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360