ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারে তৃণমূলের নেতা-কর্মীদের প্রশিক্ষণ দিল আওয়ামী লীগ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারে তৃণমূলের নেতা-কর্মীদের প্রশিক্ষণ দিল আওয়ামী লীগ - Shera TV
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারে তৃণমূলের নেতা-কর্মীদের প্রশিক্ষণ দিল আওয়ামী লীগ

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

নিউজ ডেস্ক:

ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারে তৃণমূল নেতা-কর্মীদের প্রশিক্ষণ দিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

দেশের তৃণমূল নেতা-কর্মীদের দলীয় কার্যক্রমে সক্রিয় করাতে এবং কর্মদক্ষতা বাড়াতে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহারের উপর প্রশিক্ষণ দেয়া হয়।

দলটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে রোববার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট (আইইবি) মিলনায়তনে ওই প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

‘কর্মদক্ষতা বৃদ্ধিতে সামাজিক যোগাযোগ মাধ্যম’ শীর্ষক এক কর্মশালার মাধ্যমে দেশের বিভিন্ন উপজেলা পর্যায়ের নেতা-কর্মীদের দিনব্যাপী ওই প্রশিক্ষণ পরিচালনা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

দেশব্যাপী কর্মশালার অংশ হিসেবে রোববার ঢাকায় বিভাগীয় কর্মশালা হয়েছে। কর্মশালা উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

ঢাকাসহ আট বিভাগে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে সহযোগিতা করবে আওয়ামী লীগের গবেষণা সংস্থা ‘সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন’ (সিআরআই)।

কর্মশালাগুলোতে অংশ নিতে উপজেলা ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকসহ অন্যান্য নেতা-কর্মীদে আমন্ত্রণ জানাচ্ছে দলটি।

আওয়ামী লীগের গবেষণা সংস্থা সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) সহযোগী সমন্বয়ক তন্ময় আহমেদ জানান, এসব কর্মশালায় ই-মেইল পরিচালনা থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারসহ বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। একই সঙ্গে ভবিষ্যতে দলীয় সব কর্মকাণ্ডে যাতে প্রযুক্তির ব্যবহার থাকে সে বিষয়েও উৎসাহিত করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠান ও কর্মশালায় বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360