ফেনী নদীর নাম করন করা হোক ‘আবারার নদ ‘ঃ রুহুল কবীর রিজভী - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ফেনী নদীর নাম করন করা হোক ‘আবারার নদ ‘ঃ রুহুল কবীর রিজভী - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

ফেনী নদীর নাম করন করা হোক ‘আবারার নদ ‘ঃ রুহুল কবীর রিজভী

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯

ফেনী নদীর পানি বণ্টন নিয়ে স্ট্যাটাসের সূত্র ধরে ফাহাদকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ সামনে এনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন , “দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার যুদ্ধে, দেশের মাটি, পানি রক্ষার যুদ্ধে ‘প্রথম শহীদ’ আবরার ফাহাদ। সেজন্য ফেনী নদীর নাম হোক-‘আবরার নদ’। “

রিজভী বলেন, ফেসবুকে দেশবিরোধী চুক্তির বিরুদ্ধে স্ট্যাটাস দেওয়ার অপরাধে নারকীয় কায়দায় রাতভর নির্যাতন চালিয়ে ছাত্রলীগের ক্যাডাররা খুন করেছে বুয়েটের সোনার টুকরা মেধাবী ছাত্র আবরার ফাহাদকে। ফাহাদের মতো নিরীহ মেধাবী ছাত্রকে হত্যার মাধ্যমে ছাত্রলীগ প্রমাণ করেছে যে, শিক্ষা-প্রতিষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের জান-মালের কোনো নিরাপত্তা নেই।

‘ছাত্রলীগের খুন, ধর্ষণ, সন্ত্রাসী কার্যক্রম, চাঁদাবাজি, টেন্ডারবাণিজ্য অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে। দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগের ক্যাডারদের হাতে জিম্মি। ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা না করলে শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার পরিবেশ ফিরবে না। শিক্ষার্থীদের জীবনের নিরাপত্তা থাকবে না।’

তিনি বলেন, আবরার ফাহাদ হত্যার ঘটনায় সোমবার রাতে চকবাজার থানায় যে মামলা হয়েছে সেখানে আসামি হিসেবে ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে। রহস্যজনকভাবে ১৯ জনের মধ্যে এই হত্যাকাণ্ডের ঘটনায় অন্যতম অভিযুক্তের নাম নেই। শেরেবাংলা হলের ২০১১ নম্বর রুম তথা টর্চার সেলটি কার? তাকে বাঁচাতে বুয়েট প্রশাসন উঠে পড়ে লেগেছে।

‘বুয়েট প্রশাসন এই হত্যাকাণ্ডকে সামান্য অনাকাঙ্ক্ষিত মৃত্যু বলে বিবৃতি দিয়েছে। তারা খুনিদের আড়াল করতে সিসিটিভিতে ধারণ করা ২০ মিনিটের ভিডিও এডিট করে মাত্র দেড় মিনিটের একটি ক্লিপ দিয়েছে আন্দোলনরত ছাত্রদের।’তিনি আবরার ফাহাদকে নৃশংসভাবে হত্যার ঘটনায় তীব্র নিন্দা, ধিক্কার ও প্রতিবাদ জানিয়ে প্রকৃত হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

উল্লেখ্য ,আবরার ফাহাদ বুয়েট এর ইইই বিভাগের শিক্ষার্থী ।সোমবার বুয়েট থেকে তার মরদেহ উদ্ধার করা হয় ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360