ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহী বি চৌধুরী! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহী বি চৌধুরী! - Shera TV
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহী বি চৌধুরী!

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯

বর্তমান জাতীয় সংসদের সদস্য ও বিকল্প ধারার জয়েন্ট সেক্রেটারি মাহী বি চোউধুরীর বিরুদ্ধে ওঠা মানি লন্ডারিং এর অভিযোগ বর্তমানে তদন্ত করছে ইন্টেলিজেন্স ইউনিট।

গোয়েন্দা সূত্রে জানা গেছে , মাহী বি চৌধুরী এ পর্যন্ত ১৩২ কোটি টাকা ছেলের শিক্ষা খরচের নামে মার্কিন যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন। ছেলে শিক্ষা খরচের নামে এই টাকা পাচার হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

মাহী বি চৌধুরী ছাড়াও তার স্ত্রী সন্তানের নামে ব্যাংক হিসাব ও খতিয়ে দেখা হচ্ছে। গোপন সূত্রের ভিত্তিতে জানা গেছে , যে কোন সমইয় জব্দ হতে পারে তাদের ব্যাংক হিসাব।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে যে মার্কিন যুক্তরাষ্ট্রে মাহি বি চৌধুরীর দুটি বাড়ির সন্ধান পাওয়া গেছে। সেখানে তিনি একটি কোম্পানির সঙ্গেও যুক্ত রয়েছেন বলেও জানা গেছে। তবে এই অর্থ তিনি কীভাবে বিদেশে পাঠিয়েছেন, তা নিয়ে আইন প্রয়োগকারী সংস্থা এখন তদন্ত করছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে যে, চাঁদাবাজি, তদবির বাণিজ্য, অবৈধ ভিওআইপি ব্যবসার মাধ্যমে মাহি বি চৌধুরী এই সম্পদ বানিয়েছেন। আর এই টাকাগুলো তিনি হুন্ডির মাধমে বিদেশে পাচার করেছেন বলেও জানা গেছে।

উল্লেখ্য, জাতীয় সংসদ নির্বাচনের আগ মুহূর্তে সবাইকে অবাক করে মাহী বি চৌধুরী ও তার দল বিকল্প ধারা আওয়ামীলিগ সরকারের সাথে জোট বদ্ধ শরিক দল হয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন ।পরবর্তীতে মুন্সীগঞ্জ ১ আসন থেকে সংসদ নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360