জেনে নিন কেমন যাবে রবিবার দিনটি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
জেনে নিন কেমন যাবে রবিবার দিনটি - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

জেনে নিন কেমন যাবে রবিবার দিনটি

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯

লাইফস্টাইল ডেস্ক:

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার আজ সেনাপতি মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ন নজর রাখা সমীচীন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হতে পারে।মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। একদিকে আয়-উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অবশ্য শ্রমিক-কর্মচারীরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। দীর্ঘদিনের হারানো সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের দিকে ধাবিত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ডাকযোগে চেক মানিঅর্ডার ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অনল জ্বালবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360