ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৯ পেল লজিটা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৯ পেল লজিটা - Shera TV
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৯ পেল লজিটা

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯

বাংলাদেশের তথ্যপ্রযুক্তিখাতের অন্যতম সম্মানজনক পুরষ্কার বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস। ২০১৯ বেসিস আইসিটি অ্যাওয়ার্ড পেয়েছে প্রযুক্তি প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেস। সাপ্লাই চেইন লজিস্টিকস ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন পুরষ্কার জিতেছে এসএসএল ওয়্যারলেসের ডেলিভারি এবং লজিস্টিকস সফটওয়্যার ’লজিটা’।

সম্প্রতি রাজধানীর একটি হোটেলে এক আড়ম্বরপূর্ণ আয়োজনের মাধ্যমে এই পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএসএল ওয়্যারলেসের পরিচালক এবং সিওও আশীষ চক্রবর্তী, পরিচালক এবং সিটিও শাহজাদা রেদওয়ান, ডেপুটি জেনারেল ম্যানেজার জুবায়ের হোসাইন, অ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার ইফতেখার আলম ইসহাক এবং সিনিয়র সফটওয়্যার স্পেশালিষ্ট এস.ডি বাপ্পী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এবং আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি ডিভিশনের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম।

চ্যাম্পিয়ন হিসেবে এসএসএল ওয়্যারলেস পেয়েছে এশিয়ার আইসিটি অস্কার খ্যাত ‘অ্যাপিকটা অ্যাওয়ার্ড ২০১৯’- এ অংশগ্রহণের সুযোগ। আগামী ১৭-২২ নভেম্বর ভিয়েতনামের হা লং বেতে এই মেগা অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360