আইফোন ১১ এখন দেশের বাজারেই - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
আইফোন ১১ এখন দেশের বাজারেই - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

আইফোন ১১ এখন দেশের বাজারেই

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক ঃ এখন দেশের বাজারেই পাওয়া যাচ্ছে আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স। ছয়টি রঙের নতুন এই আইফোনে থাকছে সুপার রেটিনা এইচডি ডিসপ্লে এবং এ-১২ বায়োনিক চিপ। ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি’র নতুন এই আইফোনের দাম শুরু হয়েছে ৮৭,৯৯৯ টাকা থেকে। আইফোন ১১-তে ৬ দশমিক ১ ইঞ্চি, আইফোন ১১ প্রো-তে ৫ দশমিক ৮ ইঞ্চি ও আইফোন ১১ প্রো ম্যাক্সে রয়েছে  ৬ দশমিক ৫ ইঞ্চির ডিসপ্লে।

আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্সে আগের আইফোনগুলোর চেয়ে যথাক্রমে ৪ ও ৫ ঘণ্টা বেশি চার্জ থাকবে। পেছনের তিনটি ক্যামেরার প্রতিটিই ১২ মেগাপিক্সেলের। এর একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল এবং অন্যটি টেলিফোটো।
শুক্রবার (১ নভেম্বর) রাজধানীর গুলশানে অ্যাপেল ব্র্যান্ড আইফোনের বাংলাদেশের অনুমোদিত ডিস্ট্রিবিউটর কম্পিউটার প্রাইভেট লিমিটেডের কার্যালয়ে সেটগুলোর বাংলাদেশে মার্কেটিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেনারেশন নেটের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন জেনারেশন নেটের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম, সিপিএলের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর, বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান ও অ্যাসিসটেন্ট রিটেইল ম্যানেজার সাইফ হাসান। এ সময় সিপিএলের চেয়ারম্যান রাকিবুল কবির জানান, বাজারে ইতোমধ্যে দেখতে হুবহু নকল আইফোন পাওয়া যাচ্ছে। নকল আইফোন কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন কেনার পরামর্শ দেন তিনি।

ঢাকাসহ সারাদেশে অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন ১১, আইফোন ১১ প্রো ও আইফোন ১১ প্রো ম্যাক্স কিনতে পারবেন ক্রেতারা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360