দেশে বিপিএল, ছুটিতে আরব আমিরাতে সাকিব - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
দেশে বিপিএল, ছুটিতে আরব আমিরাতে সাকিব - Shera TV
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

দেশে বিপিএল, ছুটিতে আরব আমিরাতে সাকিব

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক:
সব কিছু ঠিকঠাক থাকলে হয়তো এখন যে কোনো একটি দলের সঙ্গে সাকিব আল হাসান থাকতেন চট্টগ্রামের র‌্যাডিসন ব্লু হোটেলে। প্রস্তুতি নিতেন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পরবর্তী ম্যাচের জন্য।

কিন্তু দুর্ভাগ্যের শিকার সাকিব আল হাসান এবারের বিপিএলে শুধুই দর্শক। জুয়াড়ির ফিক্সিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েও দোষি সাব্যস্ত হলেন। কেবল তথ্য না জানানোর অপরাধে। যে কারণে এক বছর সমস্ত ক্রিকেটীয় কর্মকাণ্ডের বাইরে বিশ্বসেরা এই অলরাউন্ডার।

যে কারণে এবারের বিপিএলে শুধুই দর্শক সাকিব। ঘরে বসে টিভিতে দেখছেন সতীর্থদের ক্রিকেট উৎসব। কিন্তু এমনি এমনি কি আর বসে থাকা যায়। এক সময় না এক সময় কিছুটা ক্লান্তি এসে যাওয়ার কথা। বিরক্তি বোধ করার কথাও।

সে সব পেছনে ফেলতেই হয়তো আবার স্ত্রী-কন্যাকে নিয়ে ঘর ছাড়লেন। বেড়াতে চলে গেলেন মধ্যপ্রাচ্যের বিলাসবহুল দেশ আরব আমিরাতে। আজ সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে করে স্ত্রী-কন্যাকে নিয়ে আরব আমিরাতের উদ্দেশ্যে বিমানে চড়ে বসেন সাকিব।

সাকিব আল হাসানসহ বাংলাদেশ ক্রিকেটের সকল ক্রিকেটার, কোচ, দেশি-বিদেশি অতিথি আসা-যাওয়ার ক্ষেত্রে বিমান বন্দরে লজিস্টিক সাপোর্ট দেয়ার জন্য যার ওপর বিসিবি সবচেয়ে বেশি আস্থা রাখেন, সেই ওয়াসিম খান জানিয়েছেন এই তথ্য। সাকিব আল হাসানকে বিমানে বিদায় দিয়েই নিজের ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেন ওয়াসিম খান। এরপর বিষয়টা নিশ্চিত করেন তিনি।

এক বছরের নিষেধাজ্ঞা, ক্রিকেট সম্পর্কিত কোনো কিছুর সঙ্গেই জড়াতে পারবেন না। এ কারণে সাকিব আল হাসানও এই এক বছর সময়টা কাটিয়ে দিচ্ছেন নানা জায়গায় ঘুরে বেড়িয়ে। এর আগেও ওমরাহ করা, ভারত যাওয়াসহ নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন। এবার গেলেন আরব আমিরাতে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360