ব্যাটিংয়ে বাংলাদেশ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ব্যাটিংয়ে বাংলাদেশ - Shera TV
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

ব্যাটিংয়ে বাংলাদেশ

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

স্পোর্টস ডেস্ক:

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে আজ শুক্রবার মাঠে নেমেছে বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে স্থানীয় সময় বেলা ২ টায় অর্থাৎ বাংলাদেশ সময় ৩ টায়। আলোচিত এই সফরে বাংলাদেশ দল তিনটি ম্যাচ খেলবে। পাকিস্তানের মাটিতে প্রথম জয়ের লক্ষ্যে সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

এর আগে গত বুধবার রাতে একটি বিশেষ বিমানে পাকিস্তান পৌঁছে টাইগাররা। এয়ারক্রাফটে থেকে নামার পর মাহমুদুল্লাহদের সংবর্ধনা দেওয়া হয় এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে লাহোরের পার্ল কনটিনেন্টাল হোটেলে নিয়ে যাওয়া হয়।  গতকাল বৃহস্পতিবার বিকালে অনুশীলন করেছেন বাংলাদেশ দল। সংবাদ সম্মেলনে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ বলেন, নিরাপত্তার বিষয় নিয়ে তারা ভাবছেন না। মুখিয়ে আছেন কেবল জয়ের জন্য।

এদিকে, টি-২০ র‌্যাঙ্কিংয়ে পাকিস্তান এক নম্বর দল। আর বাংলাদেশ ৯ নম্বর দল। কিন্তু সাম্প্রতিক সময়ে পাকিস্তানের পারফরম্যান্স মোটেও ভালো নয়। কিছুদিন আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার দ্বিতীয় সারির দলের বিরুদ্ধেও তিন ম্যাচের টি-২০তে হোয়াইটওয়াশ হয়েছে। তবে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদী পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। সংবাদ স্পম্মেলনে তিনি বলেন, টি-২০ র‌্যাঙ্কিংয়ের এক নম্বর দল আমরা। বাংলাদেশের বিরুদ্ধে মাঠেও সেই ছাপটা রাখতে চাই।

বাংলাদেশের একাদশ-

তামিম ইকবাল, মোহাম্মদ নাঈম, আফিফ হোসেন, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন।

পাকিস্তানের একাদশ-

আহসান আলী, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, হারিস রৌফ, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন।

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360