নির্বাচনে হারের কারন জানালেন ইশরাক - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
নির্বাচনে হারের কারন জানালেন ইশরাক - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

নির্বাচনে হারের কারন জানালেন ইশরাক

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

নিজস্ব প্রতিবেদক: 
সম্প্রতি শেষ হওয়া ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, ঢাকা সিটি নির্বাচনের দিন স্থানীয় বিএনপির নেতাকর্মীরা চেষ্টা করেছিলো মাঠে থাকার। কিন্তু তাদের সংগঠিতই করা হয়নি। কেউ ঝুঁকি নিবে, কেউ ঘুমিয়ে থাকবে- সেটা হতে পারে না। এভাবে আমাদের সাফল্য আসবে না। আজ নয়াপল্টনে আনন্দ কমিউনিটি সেন্টারে আয়োজিত বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, নির্বাচনে অংশগ্রহণ করে আমাদের মধ্যে যে দুর্বলতা ছিলো, সেই বিষয়গুলো নিয়ে আজকের আলোচনা। আমরা যেনো সামনের দিনগুলোতে আমাদের দুর্বলতাকে চিহ্নিত করে সমাধান করতে পারি। কাউন্সিলর প্রার্থীদের উদ্দেশ্য করে তিনি বলেন, নির্বাচনের দিন কার, কী ভুমিকা ছিলো, সেটা নাম উল্লেখ করে বলার দরকার নেই।

নির্বাচনের দিন ভোট দিয়ে আমি নিজেও কেন্দ্র থেকে কেন্দ্র ঘুরে বেড়িয়েছি। সেদিন কিছু বিষয়ে আকাশ-পাতাল তফাৎ লক্ষ্য করেছি। কিছু এলাকায় দেখি কাউন্সিলর প্রার্থীরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে চেষ্টা করছেন বিজয় ছিনিয়ে নিতে। আবার কিছু জায়গায় দেখেছি, কাউন্সিলর প্রার্থীও নেই।

ইশরাক বলেন, দেশে একদলীয় সরকার ব্যবস্থা কায়েম করে সকল নির্বাচনকে প্রভাবিত করার একটা ঐতিহ্য তৈরি হয়েছে। গত ১৩ বছর ধরে সকল নির্বাচনে এ ধরণের পরিস্থিতি দেখতে পেয়েছি।

তিনি বলেন, আমাদের নির্বাচনে অংশগ্রহণের মূল উদ্দেশ্য হচ্ছে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা। আমরা যদি সুসংগঠিত হয়ে সামনের দিনগুলোতে আন্দোলন বেগবান না করতে পারি তাহলে আমাদের প্রাণপ্রিয় নেত্রীর মুক্তি খুব শিগগিরই সম্ভব হবে না।

মতবিনিময় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360