কার অপেক্ষায় বাঁধন? - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
কার অপেক্ষায় বাঁধন? - Shera TV
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

কার অপেক্ষায় বাঁধন?

আকিব মাহমুদ
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক:
জনপ্রিয় মডেল-অভিনেত্রী আজমেরি হক বাঁধন। দীর্ঘদিন ছোট ও বড় পর্দা থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। যদিও গত একটি বছর ধরে শেষ করেছেন একটি চলচ্চিত্রের কাজ। অনেকটা সবার অগোচরেই এই ছবির কাজ শেষ করেছেন তিনি। গেল বছর প্রায় পুরোটা চুপিসারে তিনি এই ছবির জন্য অনেক পরিশ্রম করেছেন বলে জানান। বর্তমানে তিনি অপেক্ষায় রয়েছেন এ ছবিটি মুক্তির। তার ভাষ্য, আমি এই ছবির জন্য ছয় মাস রিহার্সেল করেছি। এরমধ্যে তিন মাস টানা রিহার্সেল ছিল।

তারপর শুটিং। ছবির সব কাজ শেষ করেছি। প্রযোজনা প্রতিষ্ঠান যে কোনো সময় ওয়ার্ল্ড প্রিমিয়ারের মধ্য দিয়ে এই ছবির বিস্তারিত জানাবে। আমাদের এখানে সবার ধারণা কোনো শিল্পী পর্দায় না থাকলে সে হারিয়ে গেছে। আমি এমন চিন্তা থেকে বের হয়ে আসতে চাই। আমার ছবিটি মুক্তি পেলে নতুন এক বাঁধনকে আবিষ্কার করবে বলে বিশ্বাস করি।

২০১৮ সালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ চলচ্চিত্রে কাজ করার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু হঠাৎ ছবিটির শুটিংয়ের কিছু দিন পূর্বে বাঁধন কাজ করছেন না বলে জানান। তারপর থেকে তাকে ছোটপর্দাও দেখা যায়নি। এ বিষয়ে বাঁধন বলেন, আমি মাঝে কিছু দিন সময় নিয়েছি। নিজেকে প্রস্তুত করেছি। আমি কখনো আমার বয়স নিয়ে লুকোচুরি করিনি। আমার বয়সনুযায়ী ভালো গল্প ও চরিত্রে অপেক্ষায় ছিলাম। অবেশেষে সেটি আমি পেয়েছি। এরমধ্যে একটি ছবির কাজ শেষ হলো। এখন আরো নতুন কিছু কাজের প্রস্তুতি।

এছাড়া আমি নেই এটিও সবার ভুল ধারণা। আমি নিয়মিত বিভিন্ন সচতেনতামুলক কাজ করছি। একটি এনজিওতে উপদেষ্টা হিসেবে আছি। এখন থেকে সচেতনতামূলক নানা রকম কাজের সঙ্গে নিজেকে জড়িত রেখেছি। শোবিজের সবার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছি। এদিকে বাঁধন সকল ব্যস্ততার মধ্যে তার মেয়েকেও সময় দিচ্ছেন বলে জানান। বাঁধন বলেন, সবাই জানেন আমি কতটা ভয়ঙ্কর সময় পার করেছি দুই বছর আগে।

সেখান থেকে নিজেকে গুছিয়ে নিয়ে আসা খুব সহজ ছিল না। আমি ভেঙে পড়িনি। নিজেকে একটু একটু করে তৈরি করেছি। গেল দুই বছরে আমার মেয়ের বাবার সঙ্গে কোনো যোগাযোগ নেই। আমাকে একাই তার সব দেখতে হচ্ছে। আমি মনে করি, আমার এই সাহসিকতা অন্য নারীদেরকেও অনুপ্রেরণা দেবে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360