৮০ হলে মুক্তি পাচ্ছে ফারিয়ার ‘শাহেনশাহ’ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
৮০ হলে মুক্তি পাচ্ছে ফারিয়ার ‘শাহেনশাহ’ - Shera TV
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

৮০ হলে মুক্তি পাচ্ছে ফারিয়ার ‘শাহেনশাহ’

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৬ মার্চ, ২০২০

বিনোদন ডেস্ক:
নানা কারণে এর আগে বেশ কয়েকবার ‘শাহেনশাহ’ ছবির মুক্তির তারিখ পরিবর্তন করা হয়েছে। অবশেষে প্রেক্ষাগৃহে আজ নুসরাত ফারিয়া অভিনীত এ ছবিটি মুক্তি পাচ্ছে। এ সিনেমায় প্রথমবার ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এই নায়িকা। ছবিটি আজ ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ফারিয়ার নতুন এই ছবিটি দর্শকদের কতটা আনন্দ দিবে? উত্তরে এ নায়িকা বলেন, এ ছবিটি গান, গল্প ও অ্যাকশনে ভরা।  বেশ বড় বাজেটের সিনেমা এটি। নতুনত্ব খুঁজে পাবেন দর্শকরা। আর শাকিব খান দেশের নাম্বার ওয়ান তারকা। তার সঙ্গে কাজ করেও বেশ ভালো লেগেছে আমার।

আমি ছবিটি নিয়ে দারুণ আশাবাদী। ‘শাহেনশাহ’ ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এদিকে ফারিয়া চলচ্চিত্রের বাইরে এবারই প্রথম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি-ফাইভের ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন। আগামীকাল থেকে তিনি ‘যদি কিন্তু তবুও’ ওয়েব ফিল্মের শুটিংয়ে অংশ নিবেন। এটি রচনা ও পরিচালনা করছেন শিহাব শাহীন। এতে ছোটপর্দার জনপ্রিয় মুখ অপূর্ব’র বিপরীতে অভিনয় করবেন তিনি।

এছাড়া নুসরাত ফারিয়া দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিরও কাজ করছেন। এ ছবিতে তাকে দর্শকরা বাঘ গবেষক হিসেবে দেখতে পাবেন। সুন্দরবনের বেশকিছু লোকেশনে দুই ধাপে এর কাজ এখনো চলছে। নুসরাত ফারিয়া ছাড়াও সিয়াম, তাসকিন, রোশান, চিত্রনায়ক রিয়াজসহ অনেক তারকা অভিনয় শিল্পী এতে অভিনয় করছেন। ছবিটি প্রযোজনা করছে র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড। আর খুব শিগগিরই নতুন আরেকটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। তবে এ বিষয়ে এখনই জানাতে চান না ফারিয়া। আপাতত ‘শাহেনশাহ’ ছবির দর্শকদের সাড়া দেখতে চান।

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360