বন্ধ হচ্ছে সিঙ্গাপুরের সব মসজিদ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
বন্ধ হচ্ছে সিঙ্গাপুরের সব মসজিদ - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

বন্ধ হচ্ছে সিঙ্গাপুরের সব মসজিদ

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০

ইন্টারন্যাশনাল ডেস্ক:

করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে সিঙ্গাপুরে সব মসজিদ বন্ধ করা হচ্ছে। দেশটিতে অন্তত পাঁচ দিনের মসজিদগুলো ভালোভাবে পরিষ্কারের জন্য বন্ধ করা হবে। প্রতিবেশী দেশ মালয়েশিয়ায় কয়েকটি ইসলামি সম্মেলনে যোগদানের পরে তাদের কয়েকজন আক্রান্তের ঘটনায় এ সিদ্ধান্ত নগর কর্তৃপক্ষ। খবর তুর্কি গণমাধ্যম ইয়েনি শাফাকের।

সিঙ্গাপুরের ধর্মীয় পরিষদ জানায়, শুক্রবার থেকে এ বন্ধ কার্যকর করা হবে। এতে বলা হয়, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে তিন দিনের ধর্মীয় অনুষ্ঠানে ৯০ সিঙ্গাপুরিয়ান যোগ দিয়েছেন, তাদের শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

সিঙ্গাপুরে বেশ কয়েকটি ধর্মীয় কমিউনিটি বিভিন্ন ধরনের সভা-সমাবেশ বা জমায়েত বাতিল করেছে। এ ছাড়া শহরটিতে সম্প্রতি কয়েক সপ্তাহে ১৭৮ জন আক্রান্ত ব্যক্তি যাতে এ ভাইরাস ছড়াতে না পারে সে চেষ্টা করা হচ্ছে।

চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে সারা বিশ্বে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। ইউরোপ, যুক্তরাষ্ট্রের পর এটি প্রতিবেশী দক্ষিণ এশিয়ার দেশ গুলোতে ছড়িয়ে পড়ে। ফলে দক্ষিণ এশীয় দেশগুলো এ ভাইরাসে সংক্রামণ নিয়ে আতংকে রয়েছে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানায়, সারা বিশ্বে এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ২৯ হাজার ১৬৭ জন। আর এ ভাইরাসটিতে সংক্রমিত হয়ে মুত্যৃ হয়েছে ৪৭৪৯ জনের।

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360