গৃহবন্দি মেসি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
গৃহবন্দি মেসি - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

গৃহবন্দি মেসি

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ মার্চ, ২০২০

অনলাইন ডেস্ক:
চীনের পর করোনা ভাইরাসের সবচেয়ে বেশি প্রকোপ ইউরোপে। প্রাণঘাতী এই ভাইরাসের প্রকোপ ঠেকাতে ইউরোপের দেশগুলোতে বন্ধ রয়েছে ফুটবল লীগ। ইউরোপের দেশগুলোর মধ্যে করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি ইতালি ও স্পেনে। কার্যত অবরুদ্ধ অবস্থায় রয়েছে দেশ দুটির মানুষ। আর সবার মতো ফুটবল তারকা লিওনেল মেসি ও তার পরিবারও রয়েছে স্বেচ্ছা গৃহবন্দি অবস্থায়।
এই সময়টা কিভাবে কাটছে সেটা জানিয়ে ইন্সটাগ্রাম ও ফেসবুকে মেসি লিখেছেন, ‘হয়তো কেউ নিজেই সরাসরি এতে আক্রান্ত। কারও পরিবার বা বন্ধুরা আক্রান্ত হয়েছেন। অনেকেই সামনে থেকে হাসপাতাল বা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা সেবা দিচ্ছেন। আমার প্রাথর্ণা, এমন পরিস্থিতিতে সবাই মানসিকভাবে আরও শক্তিশালী হয়।

সবার সময় খারাপ যাচ্ছে। যেটা হচ্ছে সেটা নিয়ে আমরা সবাই চিন্তিত। সবার আগে স্বাস্থ্যকেই প্রাধান্য দেয়া উচিৎ। কঠিন এই সময়ে স্বাস্থ্য সংস্থা আর সরকারের নির্দেশনা মেনে চলা উচিত। একমাত্র সেটা ঠিকঠাকভাবে করলেই আমরা এই ভাইরাসের সঙ্গে লড়াই করতে সক্ষম হবো। আমাদের আরও দায়িত্বশীল হতে হবে। সবাই বাড়িতে থাকুন। আপনার জন্য এটা দারুণ সুযোগ প্রিয় মানুষদের কাছে থাকার, যা সবসময় হয়ে ওঠে না। সবাইকে ভালোবাসা। আশা করছি আমরা দ্রুত এমন পরিস্থিতি থেকে পরিত্রাণ পাবো।’

 

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360