করোনায় করনীয় এবং ঘরে বসে কাজ করার উপায় জানালেন শেখ গালিব রহমান - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
করোনায় করনীয় এবং ঘরে বসে কাজ করার উপায় জানালেন শেখ গালিব রহমান - Shera TV
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

করোনায় করনীয় এবং ঘরে বসে কাজ করার উপায় জানালেন শেখ গালিব রহমান

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০

আকিব মাহমুদ: বিশ্বজুড়ে মহামারী আকার ধারন করেছে করোনা ভাইরাস। ইতিমধ্যে আক্রমন করেছে বিশ্বের ১৯৭ টি দেশে। এই মহামারীর হাত আক্রমন থেকে বাদ যায়নি যুক্তরাষ্ট্রও। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক রাজ্যটি সবথেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে। নিউইয়র্কে করোনার প্রভাবে প্রান হারিয়েছেন ৭৮৪ জন এবং আক্রান্ত ৫৪ হাজার ৯১৬ জন। এই পরিস্থিতিতে লকডাউন রয়েছে গোটা নিউইয়র্ক শহর।
কিন্তু সচেতন ব্যক্তি হিসেবে পরিবার পরিজন ও দেশের নাগরিকদের করোনা সম্পর্কিত সচেতনতা ও ঘরে বসেই কিভাবে রিমোটলি কাজ করবেন সেই সম্পর্কে এক ভিডিও বার্তা দিয়েছেন আইটি এক্সপার্ট ও উদ্যোক্তা শেখ গালিব রহমান। তার প্রতিষ্ঠান ট্রান্সফোটেক একাডেমির অফিসিয়াল ফেসবুক পেজে ভিডিও বার্তাটি আপলোড করেন তিনি। ভিডিও বার্তায় তিনি করোনা সম্পর্কে সচেতনতামূলক দিক নির্দেশনা দেন এবং সকলকে বাসায় থাকার জন্য অনুরোধ করেন। এছাড়াও ঘরে বসে কিভাবে অফিসিয়াল কার্যক্রম চালিয়ে যেতে হবে সেই বিষয়েও পরামর্শ দেন তিনি।
ঘরে বসে রিমোটলি কাজের জন্য তিনি ৫ টা প্যারামিটার এর কথা বলেছেন। সেরা নিউজের পাঠকদের জন্য সেই ভিডিও বার্তাটি দেয়া হল।

ভিডিও:

How to be productive when working from home

Sheikh Galib Rahman, Founder and CEO of Transfotech Academy is sharing his tips on "How to be productive when working from home''Sheikh Galib Rahman in his long career in IT industry has managed a number of global high performing teams for Accenture and other Fortune 500 companies right from home. He served as Global Program Manager for Accenture and Capgemini, IT Manager, US Homeland Security and many more.

Posted by Transfotech Academy on Tuesday, March 24, 2020

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360