নিউইয়র্কে আরও ৩ বাংলাদেশির মৃত্যু - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
নিউইয়র্কে আরও ৩ বাংলাদেশির মৃত্যু - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

নিউইয়র্কে আরও ৩ বাংলাদেশির মৃত্যু

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ মার্চ, ২০২০

সেরা নিউজ ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আরও তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। তাদের বয়স ৬০ থেকে ৭০ বছরের মধ্যে। এ নিয়ে করোনায় নিউইয়র্কে ছয় বাংলাদেশি মারা গেছেন।

যুক্তরাষ্ট্রে করোনার উৎসস্থল নিউইয়র্কে পরিস্থিতি এতটাই ভয়াবহ যে, বাংলাদেশি কমিউনিটিতে করোনাভাইরাসে মৃত্যুর ও আক্রান্তের পরিসংখ্যান রাখারও কেউ নেই। পেশাদার সাংবাদিকরাই শুধু বিষয়টি নিয়ে কাজ করছেন। তবে তারা সঠিক তথ্য-উপাত্ত পাচ্ছেন না। করোনায় মৃত্যু হলেও অনেকেই সে তথ্য জানাতে কুণ্ঠাবোধ করছেন।

আবার অন্যদিকে অন্য রোগে বা বয়সজনিত কারণে অনেক মৃত্যুকে করোনায় মৃত্যু বলে ফেসবুকে প্রচার করা হচ্ছে। এমনকি জীবিতকেও মৃত বলে প্রচার করার প্রমাণ পাওয়া গেছে।

কয়েকদিন আগে রাজশাহী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইউএসএসের কার্যকরী কমিটির সদস্য জসিমউদ্দিন ও তার স্ত্রী এবং দুই সন্তানের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা যায়। মঙ্গলবার বিকেলে বেশ কয়েকজনের ফেসবুক পেজে জসিমউদ্দিনের স্ত্রীর মৃত্যুসংবাদ প্রচারিত হতে থাকে। পরে সংবাদকর্মীদের অনুসন্ধানে খবরটি ভিত্তিহীন প্রমাণিত হয়। স্ত্রী ও সন্তানকে নিয়ে জসিমউদ্দিন হোম কোয়ারেন্টাইনে আছেন।

তেমনি ব্রুকলিনে এক নারীর করোনায় মৃত্যু হয়েছে বলে ফেসবুকে প্রচার করা হয়। তবে অনুসন্ধানে জানা যায়, আগে থেকেই বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার তার মৃত্যু হয়। এদিকে ইসমত উল্লা নামে আরেকজন মঙ্গলবার নিউইয়র্কে মারা গেছেন। তার মৃত্যু করোনায় হয়েছে নাকি এটি স্বাভাবিক মৃত্যু তা জানা যায়নি।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360