অসহায় মানুষের বাসায় খাবার পৌছে দেবেন মিষ্টি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
অসহায় মানুষের বাসায় খাবার পৌছে দেবেন মিষ্টি - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

অসহায় মানুষের বাসায় খাবার পৌছে দেবেন মিষ্টি

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

বিনোদন ডেস্ক:
করোনাভাইরাসের ছোবলে জনজীবন বিপর্যস্ত। সবাই অঘোষিত লকডাউনে হোম কোয়ারেন্টিনে আছেন। বাইরে যেতে পারছে না কেউ। বাইরে বের হওয়া ঠেকাতে সরকার বিভিন্ন পর্যায়ে কাজ করছে। অসহায় গরীবদের সরকারী ও ব্যক্তি উদ্যোগে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। কিন্তু মধ্যবিত্তদের অবস্থাও যে করুণ হয়ে উঠেছে। ঘরে খাবার ফুরিয়ে এসেছে। তারা এখন জীবন চালাতে হিমশিম খাচ্ছেন।

না পারছেন কারো কাছে হাত পাততে। না পারছেন মান সম্মান ও লোক চক্ষুর ভয়ে কাউকে কিছু বলতে।

এমন মানুষের সংখ্যাও নেহায়েত কম নয়। তাদের কথা ভেবেই নতুন উদ্যোগ নিয়েছেন চিত্রনায়িকা ও চিকিৎসক মিষ্টি জান্নাত।  তিনি জানান, বর্তমানে সংকটময় পরিস্থিতিতে যে সকল মানুষগুলো খাদ্যাভাবে ঘরে চুলা জ্বালাতে পারছেন না, তাদের জন্য আমি একটি নতুন উদ্যোগ নিয়েছি। আমার গঠিত ‘জান্নাত সমাজ কল্যাণ সংস্থা’র মাধ্যমে যাদের খাবারের প্রযোজন তারা- 01400499442 এই নাম্বারে যোগাযোগ করলে তাদের বাসায় খাবার পৌঁছে দেওয়া হবে।

এ সহায়তাও ধারাবাহিকভাবে চলবে বলে জানিয়েছেন মিষ্টি জান্নাত। এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানো উচিত বলে মনে করেন এই নায়িকা। এদিকে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে চাল, ডাল হস্তান্তর করেছেন স্বল্প আয়ের শিল্পী-কলাকুশলীদের জন্য। এছাড়াও রাজধানীর শাহবাগে সাধারণ মানুষের মাঝে  মাস্ক, গ্লাভস, সাবানসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন মিষ্টি জান্নাত। তিনি ও তার টিম এর সদস্যরা মিলে এক হাজার পরিবারকে সহায়তা করার উদ্যোগ গ্রহণ করেছেন। এরইমধ্যে ঢাকা ও খুলনা শহরের  আশেপাশের সুবিধা বঞ্চিত ১ হাজার মানুষদের মাঝে খাবার বিতরণ করেছেন মিষ্টি জান্নাত ও তার টিম। এদিকে নিজের ফ্যাশন হাউস ও রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছেন মিষ্টি জান্নাত। ২৫ জন কর্মচারীকে অগ্রিম বেতন দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360