যুক্তরাষ্ট্র থেকে নববর্ষের বার্তা দিলেন মোনালিসা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
যুক্তরাষ্ট্র থেকে নববর্ষের বার্তা দিলেন মোনালিসা - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র থেকে নববর্ষের বার্তা দিলেন মোনালিসা

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

বিনোদন ডেস্ক:
এক সময়ের জনপ্রিয় মডেল ও ছোটপর্দার অভিনেত্রী মোনালিসা দাপিয়ে বেড়িয়েছেন মিডিয়াপাড়া। কিন্ত করোনা আতংকে মোনালিসার বৈশাখ কাটছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ঘরে বন্দি হয়ে। অন্যান্য তারকাদের মত করোনা পরিস্থিতিতে ফেসবুকে পোস্ট দিয়ে মোনালিসাও সচেতন হওয়ার বার্তা দিলেন বৈশাখের শুভেচ্ছায়।

তিনি বলেন ‘সবাই আমরা বাড়িতে থেকে নববর্ষকে বরণ করি, প্রার্থনা করি- যেন পৃথিবী খুব দ্রুত আবার স্বাভাবিকতা ফিরে পায়। ১৪২৭ সালটি শুরু হচ্ছে একটি প্রতিকূল অবস্থার মধ্যে দিয়ে। আশা রইলো আগামী বছর আমরা আবার হাসি আনন্দে নববর্ষ উদযাপন করবো।

ঘরে থাকুন, সুস্থ থাকুন, সচেতন থাকুন। নিজে নিরাপদে থাকুন আর অন্যদের নিরাপদে রাখুন।’ কথাগুলো বলছিলেন এক সময়ের জনপ্রিয় মডেল ও ছোটপর্দারঅভিনেত্রী মোনালিসা। বাংলা নববর্ষের পহেলা বৈশাখ, বাংলা ১৪২৭ সালের প্রথম দিনে অনুভূতি প্রকাশ করেন এই অভিনেত্রী।

উল্লেখ্য ২০১৮ সালের পহেলা বৈশাখের সময় আমেরিকা থেকে বাংলাদেশে এসেছিলেন মোনালিসা। সেই সময় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ, নাট্যকার সংঘ, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশসহ বেশ কিছু সংগঠনের আয়োজনে পালিত বর্ষবরণ উৎসবে দেখা মিলেছিলো তার।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360