লকডাউনে থেকেও ৫ গান কনার - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
লকডাউনে থেকেও ৫ গান কনার - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

লকডাউনে থেকেও ৫ গান কনার

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

বিনোদন ডেস্ক:
করোনার কারণে অন্য সবার মতো এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনাও এখন গৃহবন্দি। গেল ২০শে মার্চ থেকে তিনি রাজধানীর খিলগাঁওয়ের বাসায় অবস্থান করছেন। বাবা মায়ের সেবা করার পাশাপাশি ঘরের সবধরনের কাজই তিনি বেশ আগ্রহ নিয়ে গত ২৫ দিন যাবত করে যাচ্ছেন। তাতে তার কোনোই ক্লান্তি হচ্ছে না বলে জানালেন কনা। শিল্পী  জানান, কাপড় ধোয়া, ঘর মোছা, টুকটাক রান্না করাসহ যাবতীয় কাজ তিনি আগ্রহ নিয়ে করছেন। সেইসঙ্গে নিয়মিত নামাজও পড়ছেন। পেশাগতভাবে সংগীত নিয়ে ব্যস্ত হওয়ার পর এখন পর্যন্ত এতো দীর্ঘ অবসর সময় মিলেনি কনার।

তাই বাবা মায়ের সঙ্গে নিভৃতে সময়টাও উপভোগ করার চেষ্টা করছেন তিনি।

তবে কনা জানান, এই দীর্ঘ ২৫ দিনে তিনি করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সমবেতভাবে পাঁচটি গানও গেয়েছেন ঘরে বসেই। গানগুলো লিখেছেন কবির বকুল, আসিফ ইকবাল, শাওন ও রাসেল মাহমুদ। গানগুলোর সুর সংগীত করেছেন অদিত, নিধি, সন্ধি, পাভেল। দিলশাদ নাহার কনা জানান, টেকনোলজির সর্বোচ্চটুকু ব্যবহার করেই তিনি গান গাইছেন, সময় পার করছেন। এদিকে ১৪ই এপ্রিল মঙ্গলবার পহেলা বৈশাখ উপলক্ষে সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত লাইভ রেডিওতে একটি অনুষ্ঠানে থাকবেন তিনি।

তবে কনা জানান, বাসায় বসেই তিনি সরাসরি এই অনুষ্ঠানে অংশ নিবেন। অন্যদিকে ১৫ই এপ্রিল কনার জন্মদিন। এবারের জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনা নেই তার। ঘরে বসেই সময় কাটবে। কনা বলেন, সত্যি বলতে কী চারিপাশে আসলে কোনো সুখ নেই। তাই নিজের জন্মদিন নিয়েও তেমন কোনো ভাবনা  নেই। শুধু একটি কথাই বলতে চাই, পৃথিবী খুব তাড়াতাড়ি করোনামুক্ত হোক, আমরা যেন নতুন পৃথিবীতে নতুন করে বাঁচতে পারি। সবাই নিজের ঘরেই থাকুন, নিরাপদে থাকুন, নিজের পরিবারকে নিরাপদে রাখুন, অন্যকেও নিরাপদে রাখুন। আর সবার জন্য দোয়া রইলো যেন আল্লাহ সবাইকে ভালো রাখেন, সুস্থ রাখেন। আমাদের জন্যও দোয়া করবেন।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360