মমতার ভাবনাম মুক্তি পেল শর্টফিল্ম 'ঝড় থেমে যাবে একদিন' - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
মমতার ভাবনাম মুক্তি পেল শর্টফিল্ম 'ঝড় থেমে যাবে একদিন' - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

মমতার ভাবনাম মুক্তি পেল শর্টফিল্ম ‘ঝড় থেমে যাবে একদিন’

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

আন্তর্জাতিক ডেস্ক:
দুস্থ কলাকুশলীদের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় নির্মিত হলো  শর্টফিল্ম ‘ঝড় থেমে যাবে একদিন’। গতকাল  নববর্ষে মুক্তি পেল ১২ মিনিটের এই ফিল্ম।  লকডাউনের জেরে অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদুনিয়াতেও যে বড়সড় আর্থিক ধ্বস নামতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! সবচাইতে ক্ষতিগ্রস্থ হবেন ইন্ডাস্ট্রির জুনিয়র টেকনিশিয়ানরা। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর সেসমস্ত স্পটবয়, সহকারী-কলাকুশলীদের সমস্যার কথা চিন্তা করেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই অভিনব উদ্যোগ নিয়েছেন। তার ভাবনায় নির্মাণ করেছেন শর্টফিল্ম। এই শর্টফিল্মের থেকে যা আয় হবে, তার পুরোটাই দুস্থ টেকনিশিয়ানদের সাহায্যার্থে তুলে দেওয়া হবে। এই গোটা কর্মকাণ্ডের ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ পরিচালক অরিন্দম শীল।
মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনা পর্দায় ফুটিয়ে তুললেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, জিৎ দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায়। দেখা গেল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, মিমি চক্রবর্তী, কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রূক্মিণী মৈত্র, প্রিয়াঙ্কা সরকার এবং নুসরত জাহানকেও।

সোশ্যাল ডিসটেন্সিং মেনেপরিচালক অরিন্দম শীলের নির্দেশনায় তারকারা সবাই যে যার বাড়িতে থেকে বাড়ির লোকদের দিয়েই ক্যামেরা ধরিয়ে শুটিং সেরেছেন। কড়া শিক্ষকের মতো অরিন্দমও কোন অ্যাংগেল কোথা থেকে কীভাবে চান, এক্সপ্রেশন কী হবে, বোঝানোর জন্য ছবি এঁকে রীতিমতো ভিডিও কলে বুঝিয়ে দিয়েছেন।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360