লকডাউনেও ঝলক দেখালেন রাখি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
লকডাউনেও ঝলক দেখালেন রাখি - Shera TV
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন

লকডাউনেও ঝলক দেখালেন রাখি

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ২০ এপ্রিল, ২০২০

বিনোদন ডেস্ক:
বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত অবশেষে প্রকাশ করলেন তার স্বামীর ছবি। নিজের বিয়ে নিয়ে এই অভিনেত্রী যতটা উচ্ছ্বসিত, ঠিক ততটাই রক্ষণশীল তার স্বামীর ব্যাপারে। গেল বছরেই মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে প্রবাসী ভারতীয় রিতেশের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

বিয়ের পর সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্রসহ ছবি শেয়ার করলেও, স্বামী রিতেশের ছবি কখনো প্রকাশ করেননি।  রিতেশ নাকি বরাবরই ক্যামেরার বাইরে থাকতে পছদ করেম। সে কারণেই সামনে আসতে চান না। এমনই দাবি করেন রাখি।  রাখির কাছে ভক্তরা বারবার রিতেশের ছবি দেখতে চান। তবুও এতদিন তিনি কখনো স্বামীর ছবি প্রকাশ্যে আনেনি। এবার করোনা ভাইরাসের জেরে যখন ভারতজুড়ে লকডাউন চলছে, সেসময় আচমকাই রিতেশের এক ঝলক নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেন রাখি।

তবে সবাইকে অবাক করে রিতেশের ছবি আপলোডের কয়েক মুহূর্তের মধ্যে তা আবার সরিয়েও নেন । অবশ্ঢ়  আংটি বদলের পর তার হাতের পাশে রিতেশের হাত রেখে তোলা ছবি রাখি শেয়ার করেছেন ভক্ত-অনুরাগীদের সঙ্গে।
পাশাপাশি বিয়ের আসরে রাখিকে ধরে রয়েছেন, রিতেশের এমন একটি ছবি সামনে আনেন অভিনেত্রী। তবে রিতেশের মুখ এখনো  ভক্তদের কাছ থেকে লুকিয়েই রেখেছেন ‘রাখি সাওয়ান্ত।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360