করোনায় অসহায় দুঃস্থ মানুষদের জন্য ১৬ বছরের সঙ্গী স্মারক নিলামে তুলছেন মাশরাফি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
করোনায় অসহায় দুঃস্থ মানুষদের জন্য ১৬ বছরের সঙ্গী স্মারক নিলামে তুলছেন মাশরাফি - Shera TV
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

করোনায় অসহায় দুঃস্থ মানুষদের জন্য ১৬ বছরের সঙ্গী স্মারক নিলামে তুলছেন মাশরাফি

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

স্পোর্টস ডেস্ক:
জীবনের অন্য সব শাখাপ্রশাখার মত খেলাধুলাও বন্ধ। বিশ্বের বিভিন্ন দেশের বেশিরভাগ ক্রীড়াবীদ এখন মানবসেবায় ব্যস্ত। অনেক নামী ও বরেণ্য ক্রীড়াবীদ করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।

অন্য সবার আগেই বিভিন্নভাবে অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছিলেন ওয়ানডে দলের নেতৃত্ব থেকে সদ্য বিদায় নেয়া মাশরাফি বিন মর্তুজা। সংসদ সদস্য হিসেবেও নিজের এলাকার মানুষের পাশে রয়েছেন সর্বক্ষণ। এবার করোনায় অসহায় মানুষদের সাহায্যে নিজের ১৬ বছরের খেলোয়াড়ী জীবনের কিছু প্রিয় স্মারক নিলামে তোলার আগ্রহ প্রকাশ করেছেন মাশরাফি।

এখন করোনা ভাইরাসে আক্রান্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে অনেক ক্রিকেটারই তার জীবনের অনেক বড় অর্জন, প্রাপ্তির স্মারক ব্যাটসহ অন্য অনেক স্মরণীয় কিছু নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন। উদ্দ্যেশ্য একটাই- ওই স্মরণীয় বস্তু নিলামে তোলার পর সেখান থেকে পাওয়া অর্থ করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা।

Mashrafee

সে লক্ষ্যে বাংলাদেশের ক্রীড়াবীদরাও নিজেদের স্মারক নিলামের প্রস্তুতি নিচ্ছেন। সাকিব আল হাসান তার বিশ্বকাপের ব্যাট নিলামে তুলেছেন। রাজ নামের এক যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী ২০ লাখ টাকায় তা কিনেও নিয়েছেন। মুশফিকুর রহীমের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তোলার ঘোষণাদিয়েছেন।

মোহাম্মদ আশরাফুলও তার অভিষেক টেস্টের সেঞ্চুরির ব্যাট আর অস্ট্রেলিয়ার বিপক্ষে ন্যাটওয়েস্ট ট্রফির ব্যাট নিলাম করার সিদ্ধান্ত নিয়েছেন। তাদের পাশাপাশি করোনায় অসহায় দুঃস্থ মানুষদের জন্য এবার নিজের ১৬ বছরের সঙ্গী স্মারকগুলোকে নিলামে তোলার ইচ্ছে প্রকাশ করেছেন মাশরাফিও। যা ‘অকশন ফর অ্যাকশন’ নামক যে সংস্থাটি সাকিব আল হাসানের বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে তোলার প্রক্রিয়া সম্পন্ন করেছিল, সেই প্রতিষ্ঠানের সাথে ইতিমধ্যে মাশরাফির কথাও হয়েছে। তারাই মাশরাফির ১৬ বছরের স্মারকগুলোকে নিলামে তোলার ব্যবস্থা করবেন।

আজ শনিবার ‘অকশন ফর অ্যাকশন এর সূত্রে এ তথ্য জানানো হয়েছে। সূত্র মতে ম্যাশরাফি তাদের জানিয়েছেন, ‘তিনি তার ষোল বছরের প্রিয় কিছু স্মারক নিলামে তুলবেন; কিন্তু সেগুলো কী তা পরিষ্কার করে জানাননি। তবে খুব শিগগিরই তা জানাবেন।’

প্রসঙ্গতঃ অকশন ফর অ্যাকশন এর মধ্যস্থতায় ও ব্যবস্থাপনায় গত ২২ এপ্রিল বুধবার সাকিব আল হাসানের বিশ্বেকাপ ২০১৯ সালে ব্যবহার করা ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360