করোনা মোকাবেলায় নিলামে অংশ নিচ্ছেন তাহসান - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
করোনা মোকাবেলায় নিলামে অংশ নিচ্ছেন তাহসান - Shera TV
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

করোনা মোকাবেলায় নিলামে অংশ নিচ্ছেন তাহসান

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

বিনোদন ডেস্ক:
কদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়াতে গত বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাট নিলামে ২০ লাখ টাকা বিক্রি করেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব-আল-হাসান। এবার করোনা দুর্যোগে সবার পাশে দাঁড়াতে নিলামে অংশ নিচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান।

তার জনপ্রিয় ‘কথোপকথন’ অ্যালবামের অরিজিনাল মাস্টার ডিএটি, ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক, এবং ঘরে ডেকে নিলামে জয়ী ভক্তের সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানো বাজিয়ে শোনানো- নিলামে তুলছেন তিনি। ফেসবুকে ‘অকশন ফর অ্যাকশন’ নামের পেজ থেকে এই নিলাম করা হবে। তাহসান খান তার ফেসবুক পেজে বিষয়টির ঘোষণা দিয়েছেন। তিনি লেখেন, ভক্তদের কাছে অমূল্য এমন কী আমি অকশন (নিলাম)-এ দিতে পারি ভাবছিলাম।

এরপর তিনি নিলামের পণ্যগুলো তুলে ধরেন- যে অ্যালবাম দিয়ে আমি গীতিকার, সুরকার এবং গায়ক হিসেবে আত্মপ্রকাশ করি সেই ‘কথোপকথন’ অ্যালবামটির অরিজিনাল মাস্টার ডিএটি। ২০০৪-এর দিকে ‘ঈর্ষা’ গানটির হাতে লেখা পৃষ্ঠা, যে গানটি আজ এই ১৬ বছর পরেও আমার ভক্তদের মাঝে বেঁচে আছে।

আমার বাসায় আমন্ত্রণ, বাসায় বসে আপনার সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানোতে শোনাতে চাই। তাহসান আরও জানান, ‘অকশন ফর অ্যাকশন’ পেজ থেকে আগামীকাল সোমবার রাত সাড়ে দশটায় এই নিলামে যে কেউ অংশ নিতে পারবেন। এর আগেও ২০১৬ সালে ক্যানসারে আক্রান্ত সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের চিকিৎসা সহায়তায় নিজের অটোগ্রাফ দেওয়া দুটি টি-শার্ট নিলামে তুলেছিলেন তাহসান।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360