দেশে বেড়েই চলছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা: নতুন শনাক্ত ৭৮৬ জন - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
দেশে বেড়েই চলছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা: নতুন শনাক্ত ৭৮৬ জন - Shera TV
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

দেশে বেড়েই চলছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা: নতুন শনাক্ত ৭৮৬ জন

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
দেশে বেড়েই চলছে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা। দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে এক জন মারা গেছেন। একই সময়ে করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন ৭৮৬ জন।

করোনায় আক্রান্ত হয়ে গতকাল সোমবার ৫ জনের মৃত্যু হয়। আর শনাক্ত হয়েছে ৬৮৮ জন। গতকালকের তুলনায় করোনা শনাক্তের সংখ্যা বেড়েছে। একদিনে শনাক্তের সংখ্যা আজকেই সর্বোচ্চ। এর আগে একদিনে সর্বোচ্চ শনাক্ত ছিল ৬৮৮।

এ নিয়ে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ১১৮৩ জন। আর মোট শনাক্তের সংখ্যা ১০৯২৯ জন।

মঙ্গলবার (৫ মে) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান। দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত এ ব্রিফিং অনলাইনে হয়।

ব্রিফিং এ  অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, আজকে ৩৩ টি ল্যাবের ফলাফল ঘোষণা করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ৭১১ জনের নমুনা পরীক্ষা করা হয়। আর নমুনা সংগ্রহ করা হয় ৬ হাজার ১৮২টি। যে একজন মারা গেছেন তার বয়স ২১-৩০ বছরের মধ্যে। তিনি পুরুষ।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। তার ১০ দিন পর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

এরপর প্রথম দিকে কয়েকজন করে নতুন আক্রান্ত রোগীর খবর মিললেও গত কয়েকদিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে এ সংখ্যা। প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষকে ঘরে রাখতে রাজপথের পাশাপাশি পাড়া-মহল্লায় টহল দিচ্ছে সশস্ত্র বাহিনী, র‍্যাবও পুলিশ।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360