টেনশনে মৌসুমী - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
টেনশনে মৌসুমী - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

টেনশনে মৌসুমী

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ মে, ২০২০

বিনোদন ডেস্ক:
জনপ্রিয় মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদ। ক্যারিয়ারে এরইমধ্যে এক দশক পার করেছেন। ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানারআপ হয়ে শোবিজে যাত্রা শুরু করেন তিনি। তবে করোনা ভাইরাসে সবার মতো তিনিও এখন লাইট-ক্যামেরা থেকে দূরে আছেন। আর বর্তমান সময়টা নিয়ে বেশ টেনশন করছেন বলে জানান তিনি। কারণ কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে এখন পথ চলছি আমরা। তার ভাষ্য, এ মুহূর্তে আমরা কেউই আসলে ভালো নেই। তবে সবাই ভালো থাকার চেষ্টা করছি।

আমরা যারা নিয়মিত কাজ করি, তাদের জন্য এভাবে বাসায় থাকা সত্যিই কষ্টকর একটা ব্যাপার। এ সময় আমাদের সবার কাজকর্মই থেমে গেছে। আমাদের উচ্ছ্বলতাও কমে গেছে। সারা দিন নানা ধরনের টেনশন কাজ করে। কখন কি হয়! শুধু আমাদের না, পুরো বিশ্বেই এখন টালমাটাল অবস্থা। পৃথিবীর সবাই দুশ্চিন্তার মধ্যে সময় কাটাচ্ছে। এক দশকের ক্যারিয়ারে নানা সময়ে নানা চরিত্রে অভিনয় করেছেন এই পর্দাকন্যা।

অভিনয়ের প্রতি কতটা যত্নশীল আপনি? জবাবে তিনি বলেন, শুধু অভিনয় না, আমি আমার প্রতিটি কাজেই বেশ যত্নশীল। সব কাজই যত্নের সঙ্গে করি। অভিনয়টা আগে নিজের মনে লালন করি। অভিনয় যেহেতু আমার  ভালোবাসার জায়গা। তাই একটু বেশি যত্ন নিতে হয় এর জন্য। আমার গল্পের চরিত্রগুলোকে আগে মনে ধারণ করে নেই। তারপর পর্দার সামনে আমি হাজির হই। এদিকে লকডাউনে এই অভিনেত্রীর কয়েকটি ধারাবাহিক নাটকের শুটিং বন্ধ আছে।

শুটিং স্পট খুব মিস করছেন বলে জানান মৌসুমী হামিদ। তিনি বলেন, যত তাড়াতাড়ি করোনা শেষ হবে তত দ্রুত আবার কাজ শুরু করতে পারবো। গত ১০ বছর ধরে শুটিং ইউনিটই পরিবারে পরিণত হয়েছে। আবারো কাজ করতে চাই। ছোটপর্দার বাইরে মৌসুমী হামিদ অভিনয় করছেন চলচ্চিত্রেও। ‘গোর’ শিরোনামের একটি চলচ্চিত্র তার মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামে আরো একটি সিনেমার কাজ অসমাপ্ত রয়েছে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360