ঈদের শুভেচ্ছা জানালেন শেখ গালিব রহমান - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ঈদের শুভেচ্ছা জানালেন শেখ গালিব রহমান - Shera TV
শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ঈদের শুভেচ্ছা জানালেন শেখ গালিব রহমান

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মে, ২০২০

ডেস্ক রিপোর্ট:

ঈদুল ফিতর উপলক্ষে সেরা নিউজ এর পক্ষ থেকে দেশবাসী ও মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ‘সেরা নিউজ’ সম্পাদক ও ট্রান্সফোটেক একাডেমি সিইও শেখ গালিব রহমান। পবিত্র ঈদে তিনি বিশ্ববাসীর নিরাময়, সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে শেখ রহমান তার শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। কিন্তু এবছর এমন সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আপনারা জানেন দেশে বিদেশে অনেকেই আক্রান্ত অনেকেই। ফলে জীবন হয়ে উঠেছে দুর্বিসহ।  ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। । মহামারী এই করোনা ভাইরাসে আমরা অনেকেই আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে।  এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে হবে।

সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে যাক বাংলাদেশ। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360