প্রেমে ভাঙন সুশান্তের আত্মহত্যার কারন? - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
প্রেমে ভাঙন সুশান্তের আত্মহত্যার কারন? - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

প্রেমে ভাঙন সুশান্তের আত্মহত্যার কারন?

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০

বিনোদন ডেস্ক:

মিডিয়ায় পা রাখার পর থেকে একের পর এক নায়িকাদের প্রেমে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। টেলিভিশনে ‌‘পবিত্র রিশতা’ দিয়ে শুরু। তখনই পড়েন ধারাবাহিটির অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের প্রেমে। কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা।

ধারাবাহিকে জনপ্রিয়তা পাওয়ার পর বলিউড থেকে ডাক পড়ে। সিনেমায় পা রেখে অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হয়। এরপর নায়িকা কৃতি শ্যাননের প্রেমে পড়েন সুশান্ত। কৃতির সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েক বছর পর পরিচালক অভিষেক কাপুরের সিনেমা ‘কেদারনাথ’ সিনেমায় সাড়া ফেলেন।

এই সময় সাইফ আলী খানের মেয়ে সারা আলি খানের সঙ্গেও সুশান্ত সম্পর্কে জড়িয়ে ছিলেন বলে শোনা যায়। টেকেনি সেই সম্পর্কও। সারাকে ছেড়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের ভাব জমে। তবে একে অপরকে ভালো বন্ধু বলেই পরিচয় দিতেন তারা।

মাঝে একবার শোনা যাচ্ছিলো সুশান্ত নিজের বাড়ি ছেড়ে রিয়ার সঙ্গেই থাকতেন তার ফ্ল্যাটে। এমনকি রিয়াকে বিয়ের জন্যও প্রস্তাব দিয়েছিলেন নাকি তিনি। সুশান্তের বিয়ের প্রস্তাব গ্রহণ করেননি রিয়া।

একের পর এক সম্পর্ক ভেঙে যাওয়ায় বিষন্ন সময় কাটতে থাকে সুশান্তের। আর অবশেষ দুর্ঘটনাটি ঘটে গেলে আজ রোববার। মুম্বাইয়ের বাড়ি থেকেই উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। বাড়িতে থাকা কাগজপত্র থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। কেদারনাথ অভিনেতার মৃত্যুর খবরে শোকে স্তব্ধ বলিউড।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360