সুশান্ত আত্মহত্যা করেননি, খুন করা হয়েছে! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
সুশান্ত আত্মহত্যা করেননি, খুন করা হয়েছে! - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

সুশান্ত আত্মহত্যা করেননি, খুন করা হয়েছে!

সেরা টিভি
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এখনও তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

এদিকে সুশান্ত সিংয়ের মামা আর সি সিং দাবি করেছেন, তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের তদন্ত দাবি করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আর সি সিং গণমাধ্যমকে জানিয়েছেন, সুশান্তের মতো এমন অভিনেতা আত্মহত্যা করতেই পারেন না। এ ঘটনার পেছনে গভীর ষড়যন্ত্র রয়েছে। সুশান্ত সিং আত্মহত্যা করেছেন বলে তার বিশ্বাসই হয় না বলে জানিয়েছেন।

তিনি আরও বলেন, রাজ্য পুলিশের ওপর তার কোনো বিশ্বাস নেই। এ কারণে সিবিআইয়ের মতো কেন্দ্রীয় সংস্থার মাধ্যমে এ ঘটনার তদন্ত দাবি করেছেন আর সি সিং।

আর সি সিং অভিযোগ করেছেন, কয়েক দিন আগে সুশান্ত সিংয়ের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেছেন বলে যে দাবি জানানো হয়েছে, সেটাও আসলে হত্যাকাণ্ড।

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে হারিয়ে স্তম্ভিত হয়ে পড়েছে বলিউড পাড়া। এ শোকের ছায়া নেমেছে গোটা ভারতে। যেন শোক জানানোর ভাষা হারিয়ে ফেলেছেন সুশান্তের সহকর্মী অভিনয়শিল্পী থেকে রাজনৈতিক নেতা, ক্রিকেটারসহ সর্বস্তরের মানুষ। তারা বলছেন, সুশান্ত যে গতিতে এগিয়ে চলছিলেন, তার অনেক দূর যাওয়ার সামর্থ্য ছিল।

জি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিশতা’ থেকে উঠে আসা সুশান্ত সিং রাজপুতের বলিউডে অভিষেক হয় ২০১৪ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে। এরপর তিনি অনেক সিনেমায় অভিনয় করেন, যার মধ্যে ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘শুধ দেশি রোমান্স’ ও মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সুশান্তকে তারকার খ্যাতি এনে দিয়েছে।

এর আগে, গত ১০ জুন আত্মহত্যা করেন সুশান্ত সিংয়ের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা। তার আত্মহত্যার খবর শুনে ভেঙে পড়েছিলেন সুশান্ত। এ খবরে স্তম্ভিত হয়ে পড়া সুশান্ত সিং তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘এটা অনেক বিপর্যয়কর খবর!’

দিশার আত্মহত্যার ৫ দিন পরই সবাইকে কাঁদিয়ে আত্মহত্যা করলেন সুশান্ত। দিশার আত্মহত্যার কারণ জানা যায়নি এখনো। ‍দিশাকে হারানোর কষ্ট সইতে না পেরেই কী নিজেও প্রাণ দিলেন! তাদের মধ্যে কী কোনো সম্পর্ক ছিল? এমন নানা প্রশ্নই উড়তে শুরু করেছে বলিউডের বাতাসে।

দিশার আত্মহত্যার কারণ জানতেও তদন্ত করছে পুলিশ। তবে এখনো কিছু জানা যায়নি। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সঙ্গে তার সাবেক ম্যানেজার দিশার আত্মহত্যার কোনো যোগসূত্র আছে কি-না তাও খতিয়ে দেখছে পুলিশ।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360