অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি নেই আইরিনের - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি নেই আইরিনের - Shera TV
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

অন্তরঙ্গ দৃশ্যে আপত্তি নেই আইরিনের

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জুন, ২০২০

বিনোদন ডেস্ক:

করোনা পরিস্থিতির কারণে গত দুই মাসেরও বেশি সময় ধরে চলচ্চিত্রের শুটিংসহ সব কার্যক্রম বন্ধ ছিল। তবে গেল ৫ই জুন  থেকে শুটিং শুরুর অনুমতি মিলেছে। এরইমধ্যে অনেকে শুটিং শুরুও করেছেন স্বাস্থ্যবিধি মানার মধ্যে দিয়ে। তবে চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্যেরও প্রয়োজন হয়। বিষয়টিকে ঝুঁকি হিসেবেও দেখছেন অনেকে করোনার এ সময়ে। বিষয়টি নিয়ে একেক জনের মত একেক রকম। এ প্রসঙ্গে চলতি প্রজন্মের চিত্রনায়িকা আইরিন অবশ্য বেশ ইতিবাচক। বিষয়টি নিয়ে তিনি বলেন, লম্বা সময় ধরে চলচ্চিত্রের শুটিং হয়নি।

করোনা পরিস্থিতির কারণে সাধারণ ছুটিতে সবাই আমরা বাসাতেই ছিলাম। এখন সাধারণ ছুটি নেই। করোনা পরিস্থিতিও ঠিক হয়নি। তবে এ পরিস্থিতি কবে নাগাদ স্বাভাবিক হবে তা বলা মুশকিল। তাই এরমধ্যেই স্বাস্থ্যবিধি মেনে শুটিং করতে হবে। এ বিষয়ে প্রযোজক ও পরিচালক সমিতি বিভিন্ন নিয়মের বিষয়ও বলেছেন।

সেসব মেনে শুটিং করতে পারলে আমরা ঝুঁকিমুক্ত থাকতে পারবো বলেও মনে করি। শিল্পীদের করোনা পরীক্ষা করিয়ে শুটিংয়ে অংশ নেয়ারও সিদ্ধান্ত নেয়া হয়েছে। তাই অন্যান্য দৃশ্যের মতো করেই রোমান্টিক কিংবা অন্তরঙ্গ দৃশ্য করতে একজন অভিনেত্রী হিসেবে আমার আপত্তি নেই। বলতে পারেন সিনেমার শুটিংয়ের জন্য আমি প্রস্তুত। এদিকে আইরিনের হাতে কয়েকটি সিনেমা ও ওয়েব সিরিজের কাজই রয়েছে এখন।

প্রযোজক-পরিচালক এগুলোর শুটিংয়ের শিডিউল চাইলে তা দেবেন বলেও জানান তিনি। আইরিন বলেন, আমি কাজের মানুষ। অভিনয় করাটাই আমার কাজ। তাই স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে কোনো সমস্যা নেই। আমার যে কাজগুলো রয়েছে তার শুটিংয়ের সিদ্ধান্ত হলে অবশ্যই অংশ নেবো। আরো কয়েকটি নতুন সিনেমার ব্যাপারেও কথা হচ্ছে। সেগুলোও পাকাপাকি হলে কাজ শুরু করবো। শুধু তাই নয়, এরইমধ্যে একটি ভিন্ন প্রজেক্টের শুটিংয়ে সম্প্রতি অংশ নিয়েছেন এই অভিনেত্রী। তসলিমা নাসরিনের কবিতা ‘ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত’ এবার ভিডিওতে নিয়ে আসছেন আইরিন। কবিতাটি আবৃত্তিও করেছেন তিনি।

ভিডিওচিত্রটির মাধ্যমে নিজের ইউটিউব চ্যানেল চালু করতে যাচ্ছেন তিনি। আইরিন জানান, ১৪ই জুন সারাদিন ভিডিওটির শুটিং হয়েছে। নির্মাণ করেছেন ইভান মনোয়ার। ক্যামেরায় ছিলেন বিশ্বজিৎ দত্ত। এর শুটিং হয়েছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র এলাকা, বিজয় সরণি ও পান্থপথের  রেস্টুরেন্ট কফি বাজে। এতে মডেল হয়েছেন আইরিন নিজেই। তিনি বলেন, এমন কাজ এই প্রথম করলাম। আসলে ভালো লাগা থেকেই এ কাজটি করেছি। তবে এর আয়োজনটি খুব ভালো ছিল। এটি আমার চ্যানেলে প্রকাশ করলেই সবাই বুঝতে পারবেন।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360