মাঠে ফিরে মনমরা মেসি - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
মাঠে ফিরে মনমরা মেসি - Shera TV
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

মাঠে ফিরে মনমরা মেসি

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

স্পোর্টস ডেস্ক:
স্প্যানিশ ফুটবল মাঠে ফেরার পর থেকেই কেমন জানি মনমরা হয়ে আছেন লিওনেল মেসি। বার্সা সুপারস্টার কথায় কথায় মেজাজও হারিয়ে ফেলছেন। সর্বশেষ সেভিয়ার বিপক্ষে ম্যাচে তো বড়সড় হাতাহাতিতেও জড়িয়ে পড়েছিলেন। ভাগ্য ভালো, লাল কার্ড পাননি।

সেভিয়ার বিপক্ষে বরাবরই কঠিন পরীক্ষায় পড়তে হয় মেসিকে। শুক্রবার রাতের ম্যাচটিও তার ব্যতিক্রম ছিল না। সানচেজ-পিজুয়ান স্টেডিয়ামে মেসির দলকে একদমই সুবিধা করতে দেয়নি স্বাগতিকরা। গোলশূন্য ড্রয়ে শেষ হয় ম্যাচটি।

ম্যাচের আগে একটি পরিসংখ্যান জানাই ছিল। আর মাত্র একটি গোল করতে পারলেই ক্যারিয়ারে ৭০০তম গোলের চূড়ায় উঠে যেতেন মেসি। কিন্তু আর্জেন্টাইন খুদেরাজকে সেই সুযোগটা আর দিল কই সেভিয়া!

বারবার সেভিয়ার রক্ষণে বাধায় পড়া মেসি প্রথমার্ধের ঠিক আগমুহূর্তে মেজাজ হারিয়ে ফেলেন। লুইস সুয়ারেজকে সঙ্গে নিয়ে তিনি ঢুকে যাচ্ছিলেন সেভিয়ার বক্সে। ঠিক এমন সময়ে সুয়ারেজকে ট্যাকল করেন ডিয়েগো কার্লোস।

মেসি আর সহ্য করতে পারেননি। সুয়ারেজ মাটিতে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এগিয়ে এসে সেভিয়ার ব্রাজিলিয়ান ডিফেন্ডারকে বুকের ওপর দুই হাত দিয়ে সজোরে ধাক্কা মারেন বার্সা অধিনায়ক।

ধাক্কাটা বেশ শক্ত ছিল। কিন্তু ঘটনার আকস্মিকতায় কার্লোস প্রথমে বুঝে উঠতে পারেননি কি করবেন। কয়েক সেকেন্ড পর তিনি ইচ্ছে করেই মাটিতে গড়াগড়ি খেতে থাকেন। ম্যাচের তখন অর্ধেকও পেরোয়নি। মেসিকে লাল কার্ড দেখাতে পারলে আর কি চাই!

কিন্তু ভিডিও রিপ্লেতে দেখা যায়, মাটিতে গড়াগড়ি খেতে বেশ দেরি করে ফেলেছেন কার্লোস। এর মধ্যে দুই পক্ষই জড়িয়ে যায় হাতাহাতিতে। বার্সার খেলোয়াড়রা কার্লোসের জার্সি ধরে টানতে থাকেন। এসব কিছুর মধ্যে মেসি বেঁচে গেছেন লাল কার্ড থেকে।

এর আগে গত সোমবার মায়োর্কার বিপক্ষে ম্যাচে হাফ টাইমের সময় প্রতিপক্ষ কোচ ভিসেন্তে মরোনোর সঙ্গে লেগে গিয়েছিলেন মেসি। খেপে গিয়ে তিনি বলেছিলেন-বার্সেলোনা ৭ গোল দিয়ে ছাড়বে। শেষ পর্যন্ত ওই ম্যাচে ৪ গোল করে তারা। মেসিও পান এক গোল।

চলতি সপ্তাহে আরও একবার বিতর্কে জড়িয়েছিল মেসির নাম। বুধবার লেগানেসের বিপক্ষে ম্যাচে বিতর্কিত এক পেনাল্টি জিতে নেন মেসি। ওই ম্যাচে ২-০ গোলে জয় পায় বার্সা। কিন্তু ওই পেনাল্টি নিয়ে এখনও কথা চলছে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360