লকডাউনে যা ভাবছেন প্রসূন আজাদ - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
লকডাউনে যা ভাবছেন প্রসূন আজাদ - Shera TV
সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন

লকডাউনে যা ভাবছেন প্রসূন আজাদ

সেরা টিভি
  • প্রকাশের সময় : রবিবার, ২১ জুন, ২০২০

বিনোদন ডেস্ক:
আলোচিত মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ। করোনার এই সময়ে ঘরেই রয়েছেন তিনি। তবে গেল দুই মাস ধরে অসুস্থ ছিলেন এ অভিনেত্রী। বর্তমানে সুস্থতার দিকে আছেন। চলতি সময়ে ঘরবন্দি সময়গুলো কেমন কাটছে জানতে চাইলে প্রসূন বলেন, করোনার শুরুতে বাসায় পেইন্টিং করতাম। পছন্দের সিনেমা দেখতাম। কিন্তু গেল দুই মাস ধরে আমি অসুস্থ ছিলাম। বাবার সঙ্গে নরসিংদীতে ছিলাম এই সময়ে।

ঢাকায় এসেছি কয়েক দিন হলো। আসলে আগে থেকেই ঘরে থাকার অভ্যাস আমার আছে। কাজ ছাড়া আমি তেমন বের হই না। তাই ঘরে থাকতে তেমন অসুবিধা হচ্ছে না। লকডাউনের পর এরইমধ্যে টিভি নাটক ও চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে। প্রসূন শুটিংয়ে ফিরবেন কবে নাগাদ? এ প্রসঙ্গে আত্মবিশ্বাসের সুরে তিনি বলেন, এখন শুটিং নিয়ে কোনো পরিকল্পনা নেই।

পরিস্থিতি আগে ভালো হোক। তারপর চিন্তা করবো। এছাড়া আমার তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। এগুলো আগে মুক্তি পাক। তারপর নতুন কাজ নিয়ে ভাববো। মুক্তির অপেক্ষায় থাকা এই অভিনেত্রীর ছবিগুলো হলো নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপুরান’ ও নিশিথ সূর্যের ‘পায়রার চিঠি’। প্রতিটি ছবিতেই এ অভিনেত্রী গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলে জানান।

২০১৪ সালে শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়। পরবর্তীতে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। গেলো কয়েক বছর ধরেই চলচ্চিত্রে চলছে মন্দা। দর্শকও সিনেমা হলে যায় না বলে অনেকে মন্তব্য করেন। এ নিয়ে প্রসূনের ভাবনা কি? উত্তরে তিনি বলেন, সারা পৃথিবী এখন ডিজিটাল হয়ে গেছে। আমাদেরকেও সেই পথে হাঁটতে হবে।

ডিজিটাল বিভিন্ন প্ল্যাটফরমে ছবি মুক্তি দিতে হবে। চলচ্চিত্রে সরব থাকলেও ছোটপর্দায় নেই এই অভিনেত্রী। তবে কি ছোটপর্দাকে বিদায় জানাচ্ছেন প্রসূন? তার ভাষ্য, ছোট পর্দাকে বিদায় জানাইনি। এখানে কাজ করার জন্য স্লিম থাকতে হয়। যেটি আমার পক্ষে সম্ভব না। তাই ছোটপর্দায় এ সময়ে কোনো কাজ করা হচ্ছে না।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360