মাইক্রোসফট স্টোরগুলি স্থায়ীভাবে বন্ধ করার ঘোষনা - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
মাইক্রোসফট স্টোরগুলি স্থায়ীভাবে বন্ধ করার ঘোষনা - Shera TV
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

মাইক্রোসফট স্টোরগুলি স্থায়ীভাবে বন্ধ করার ঘোষনা

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ জুন, ২০২০

অনলাইন ডেস্ক:

বিশ্বজুড়ে খুচরা বিক্রির স্টোরগুলো স্থায়ীভাবে বন্ধ করে দেওয়ার ঘোষণা দিয়েছে মার্কিন প্রযুক্তি জায়ান্ট মাইক্রোসফট। পরিবর্তে অনলাইন বিক্রির দিকে এখন অনেক বেশি মনোযোগ দেওয়া হবে বলে শুক্রবার কোম্পানিটি এক ব্লগ পোস্টে এমন সিদ্ধান্তের কথা জানায়। খবর বিজনেস ইনসাইডার।

বিজনেস ইনসাইডারের প্রতিবেদনে বলা হচ্ছে কোম্পানিটি জানিয়েছে, বিশ্বজুড়ে খুচরা বিক্রির স্টোরগুলো বন্ধের এ সিদ্ধান্ত নেওয়া হলেও নিউইয়র্ক সিটি, ওয়াশিংটন অঙ্গরাজ্যের রেডমন্ড শহর এবং অস্ট্রেলিয়ার সিডনি ও ব্রিটেনের লন্ডনের স্টোরগুলো আপাতত ক্রেতাদের চাহিদা পূরণে খোলা থাকবে।

মাইক্রোসফট ওই ব্লগ পোস্টে আরও জানিয়েছে, তাদের খুচরা বিক্রির জন্য নিয়োজিত কর্মীরা এখন থেকে ‘মাইক্রোসফটের কর্পোরেট অফিসগুলো থেকে গ্রাহকদের সেবা প্রদান এবং দূরবর্তী বিক্রয়, প্রশিক্ষণ এবং সহায়তা সরবরাহের মতো কাজগুলো করবেন।’

কোম্পানিটির একজন মুখপাত্র বলেছেন, ‘বন্ধ হয়ে যাওয়ার কারণে লে-অফ (শ্রমিক কিংবা কর্মীর কর্মচ্যুতি) ঘোষণা করার কোনো পরিকল্পনা এখন কোম্পানির নেই। সকল কর্মীই মাইক্রোসফটে থেকে যাবেন এবং এখানেই কাজ করার সুযোগ পাবেন তারা।’

মহামারি করোনার কারণে গত মার্চেই অস্থায়ীভাবে মাইক্রোসফটের স্টোরগুলো বন্ধ ঘোষণা করা হয়, এখনো তা খোলেনি। এক মাস আগে থেকেই আরেক মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপলের স্টোরগুলো খুলতে শুরু করে। তবে সংক্রমণ ফের বাড়তে শুরু করায় অনেক স্টোর আবারও বন্ধ করে দিয়েছে অ্যাপল।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360