মুসলিম উদ্যোক্তাদের নিয়ে ৩দিন ব্যাপী সম্মেলন, তরুনদের সহযোগীতার আশ্বাস - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
মুসলিম উদ্যোক্তাদের নিয়ে ৩দিন ব্যাপী সম্মেলন, তরুনদের সহযোগীতার আশ্বাস - Shera TV
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

মুসলিম উদ্যোক্তাদের নিয়ে ৩দিন ব্যাপী সম্মেলন, তরুনদের সহযোগীতার আশ্বাস

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১ জুলাই, ২০২০

গ্লোবাল নেটওয়ার্কের মাধ্যমে বিজনেস উদ্যোক্তাদের সার্বিক সহযোগিতা দেয়া হবে বলে মন্তব্য করেছেন এমইএ ভাইস প্রেসিডেন্ট ও এমইএ আন্ট্রাপ্রিনিয়রশিপ কনভেনশন-২০২০ এর কো-কনভেনর,ট্রান্সফোটেক একাডেমি সিইও শেখ গালিব রহমান। যুক্তরাষ্ট্রের পেনসেলভেনিয়া মারিফাহ রেসিডেন্সিয়াল ক্যাম্পে তিনদিন ব্যাপী মুসলিম আন্ট্রাপ্রিনিয়রশিপ কনভেনশনে তিনি একথা বলেন।

গত ২৬জুন থেকে ২৮ জুন পর্যন্ত তিনদিন ব্যাপী কনভেনশনে মার্কিন যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে আগত ব্যবসায়িদের নিয়ে গ্লোবাল নেটওয়ার্কের মাধ্যমে উদ্যোক্তাদের সহযোগিতার আশ্বাস প্রদান করেন এমইএ’র প্রেসিডেন্ট আবদুল রহমান ও ভাইস প্রেসিডেন্ট শেখ গালিব রহমান।
৩দিন ব্যাপী এই কনভেনশনে ব্যবসাকে সাফল্যের শিখরে নিয়ে যেতে ভারত, পাকিস্তান,বাংলাদেশসহ বেশ কয়েকটি দেশের ব্যবসায়ি নেতারা ভার্চুয়াল ট্রেনিং প্রদান করেন।
উত্তর আমেরিকার বিভিন্ন স্টেট থেকে আগত একাধিক ব্যবসায়ি নেতারাও সেখানে উপস্থিত ছিলেন। নিজেদের ব্যবসায়িক সাফল্যে তুলে ধরেন কনভেনশনে।
রিটেইল ও অনলাইন ভিত্তিক ব্যবসা করতে গেলে কি ধরনের ব্যবসায়িক সমস্যা আসতে পারে এবং এসব সমস্যা থেকে উত্তোরনের উপায় ও কৌশল প্রসঙ্গে আলোকপাত করা হয় এই কনভেনশনে।

স্বল্প পুঁজির ব্যবসায়িকে ব্যবসা প্রসারে লোন প্রদানেরও আশ্বাস দেয়া হয়।সম্মেলনের শেষদিন সব ব্যবসায়িদের নিয়ে ব্যবসার ক্ষতি ও প্রসার বিষয়ক বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। সেখানে বিচারক ও সাধারন ব্যবসায়িদের বিভিন্ন প্রশ্নত্তোরের মাধ্যমে ব্যবসার সাফল্যের ভিত্তি মজবুত করতে বিভিন্ন দিক পর্যালোচনা করা হয়। ফলে ব্যবসায়িরা সহজের নিজেদের ব্যবসার অবস্থান মূল্যায়ন করতে পারেন এবং আরো সাফল্যে নিয়ে যাওয়ার ক্ষেত্রে কি কি করনীয় তা ঠিক করেন।

কনভেনশনে বক্তব্য রাখেন,এমইএ ফাউন্ডার জামিল আহমেদ, এপেক্স ক্যাপিটাল গ্রুপের ম্যানেজিং পার্টনার সোমায়েল মালিক, ডিরেক্টর ফয়সাল মাসুদ, রিপ্লেস এফইডি ডট কমের ফাউন্ডার বিহজাড ইমানি, সিপিসিএইচ শাহজাল মাহমুদ, ডানিস খান, স্টুডেন্ট এসোসিয়েশান লিডার শাইখ আল আমিন, আইটিভির সিইও মাওলানা শহীদুল্লাহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360