দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ১৭ জনের মৃত্যু - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ১৭ জনের মৃত্যু - Shera TV
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ১৭ জনের মৃত্যু

সেরা টিভি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টার:

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৭ জন মারা গেছেন। একই সময়ে করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে ২ হাজার ২৭৫ জন। এ নিয়ে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৩২২ জন। আর মোট শনাক্তের সংখ্যা চার লাখ ৪৩ হাজার ৪৩৪ জন।

শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন এক হাজার ৭০৯ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন তিন লাখ ৫৮ হাজার ৪৩১ জন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে বর্তমানে ১১৭টি পরীক্ষাগারে করোনার নমুনা পরীক্ষা করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগৃহীত হয়েছে ১৫ হাজার ৫৯৫টি। ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ৬০৭টি। এখন পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ২৬ লাখ ২২ হাজার ৫৫৯টি।

মারা যাওয়া ১৭ জনের মধ্যে পুরুষ ১১ জন এবং নারী ছয় জন। করোনায় দেশে এখন পর্যন্ত পুরুষ মারা গেলেন চার হাজার ৮৬৩ জন, আর নারী এক হাজার ৪৫৯ জন; শতকরা হিসেবে পুরুষ ৭৬ দশমিক ৯২ শতাংশ, নারী ২৩ দশমিক শূন্য আট শতাংশ।

স্বাস্থ্য অধিদফতর ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৭ জনের মধ্যে ১২ জনই ঢাকা বিভাগের বলে জানিয়েছে। বাকিদের মধ্যে রংপুর বিভাগের রয়েছেন দুই জন এবং চট্টগ্রাম, রাজশাহী ও সিলেট বিভাগে রয়েছেন একজন করে। ১৭ জনই হাসপাতালে মারা গেছেন।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360