1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
কিং খানের বাড়িতে থাকতে পারবেন ভক্তরা - Shera TV
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০১ অপরাহ্ন

কিং খানের বাড়িতে থাকতে পারবেন ভক্তরা

সেরা নিউজ
  • প্রকাশের সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:

‘রোমান্স কিং’খ্যাত তারকা অভিনেতা শাহরুখ খান। তাকে এক নজর দেখার জন্য বাড়ির সামনে দাঁড়িয়ে থাকেন ভক্তরা। কিন্তু এবার তার বাড়িতেই অতিথি হয়ে থাকার সুযোগ দিচ্ছেন বলিউড বাদশা ও তার স্ত্রী গৌরী।

সম্প্রতি ট্রাভেল সংস্থা এয়ারবিএনবি’র সঙ্গে চুক্তি হয়েছে শাহরুখ-গৌরীর। এর ফলে তাদের দিল্লির বাড়ির দরজা ভক্তদের জন্য খুলে দিয়েছেন তারা। নির্দিষ্ট শর্ত পূরণ করলেই বিজয়ী পাবেন শাহরুখ-গৌরীর বাড়িতে থাকার সুযোগ। বিজয়ীর সঙ্গে আরো একজন এই সুযোগ পাবেন।

প্রতিযোগীকে প্রথমে এয়ারবিএনবি’র একটি আবেদনপত্র পূরণ করতে হবে। ‘ওপেন আর্ম ওয়েলকম’-এর অর্থ কী তা ১০০ শব্দের মধ্যে লিখে পাঠাতে হবে। শাহরুখ খানের জনপ্রিয় ‘ওপেন আর্ম’ পোজের জন্যই এই প্রশ্ন। এয়ারবিএনবি’র বাছাই কমিটির সঙ্গে চূড়ান্ত বিজয়ী নির্ধারনের জন্য বিচারকের আসনে থাকবেন স্বয়ং গৌরী।

দিল্লির এই বাড়ির সঙ্গে শাহরুখ ও গৌরীর অনেক স্মৃতি জড়িয়ে আছে। মুম্বাইয়ে পাড়ি জমানোর আগে এই বাড়িতেই থাকতেন তারা। মেয়ে সুহানা ও ছেলে আরিয়ানের জন্ম এই বাড়িতেই। এছাড়া সম্প্রতি এই বাড়িটি নিজের মতো করে সাজিয়েছেন গৌরী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইটে তা পোস্টও করেছেন শাহরুখ।

এক বিবৃতিতে শাহরুখ ও গৌরী বলেন, ‘দিল্লি শহরটি আমাদের হৃদয়ে বিশেষ জায়গা নিয়ে আছে। এটি আমাদের নিজের শহর। যতবারই সেখানে যায় আমাদের পুরোনো স্মৃতিগুলো মনে পড়ে। এয়ারবিএনবি’র সঙ্গে মিলে আমাদের বাড়িতে আমন্ত্রণের বিষয়টিতে আমরা বেশ শিহরিত। বিশ্বের যেখানেই যাই এয়ারবিএনবি’র আতিথেয়তার নিজের বাড়ির মতো মনে হয়। এবার আমাদের নিজেদের বাড়ির দুয়ার খুলে দিয়েছি।’

প্রতিযোগিতায় বিজয়ী আগামী ১৩ ফেব্রুয়ারি শাহরুখের দিল্লির এই বাড়িতে এক রাত অবস্থান করবেন। বিমানবন্দর অথবা ভারতের যেকোনো স্থান থেকে গাড়িতে অতিথিকে বাড়িতে আনা হবে। বাড়িতে পৌঁছানোর পর খাওয়া থেকে শুরু করে সবকিছুই হবে গৌরীর পরিকল্পনায়। এছাড়া শাহরুখের সব জনপ্রিয় সিনেমা দেখার সুযোগও থাকছে।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera News
Developed BY: Transfotech