আজ ২২ গজে ফিরবেন সাকিব - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
আজ ২২ গজে ফিরবেন সাকিব - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

আজ ২২ গজে ফিরবেন সাকিব

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

সেরা নিউজ ডেস্ক:

বাংলাদেশের ক্রিকেটের জন্য একটা একটা স্মরনীয় দিন হয়ে থাকবে ২০২০ সালের ২৪ নভেম্বর। নিষেধাজ্ঞা শেষে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ক্রিকেট ফিরেছেন।

রাত পোহালেই ২৪ নভেম্বর। মিরপুররে হোম অব ক্রিকেটের ২২ গজের চেনা মঞ্চে দেখা যাবে সাকিবকে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে মাঠ মাতাবেন তিনি।

গেল মাসের ২৮ অক্টোবর শেষ হয় সাকিবের এক বছরের নিষেধাজ্ঞার মেয়াদ। সাকিবের ক্রিকেটে ফেরার কথা ছিল শ্রীলঙ্কা সফর দিয়ে। তবে লঙ্কা সফর স্থগিত হওয়ায় সেটা আর হয়নি। এরপরই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজন করেছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। ফলে এই টুর্নামেন্ট দিয়ে আবার মাঠে ফিরছেন দেশের ক্রিকেটের এই ‘পোস্টার বয়’।

সাকিব ফেরায় বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তার সতীর্থরা। তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং জেমকন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, তারা সবাই সাকিবকে শুভকামনা জানিয়েছেন।

তামিম বলেন, ‘আমি নিশ্চিত সাকিব আল হাসানের জন্য এটা অনেক বড় দিন। কারণ ও অলমোস্ট এক বছর পর মাঠে ফিরছে। ওর জন্য বড় দিন, বাংলাদেশ ক্রিকেটের জন্য একটা গুরুত্বপুর্ণ দিন। কারণ, ওর ক্যালিবারের মত প্লেয়ার ফেরত আসছে। আমি নিশ্চিত ওর ভক্তরা ওকে দেখার জন্য মুখিয়ে থাকবে। দিনশেষে আমি খুশি যে সে ফিরছে, আমি নিশ্চিত হি উইল গো স্ট্রেংথ টু স্ট্রেংথ ফ্রম টুমোরো।

মুশফিক বলেন, ‘এটা তো অবশ্যই বড় একটা বিষয়। কেবল আমি না, আমার মনে হয়, পুরো বিশ্ব ক্রিকেটই অপেক্ষা করছে। সে নাম্বার ওয়ান অলরাউন্ডার এবং আমাদের নাম্বার ওয়ান প্লেয়ার। আশা করছি, আমাদের সঙ্গে ছাড়া যাতে সে অন্য সবার সঙ্গে ভালো খেলে। কোনো সমস্যা নাই। আমার কাছে মনে হয়, শুধু আমি না, এটা পুরো টুর্নামেন্টের জন্যই বড় একটা পাওয়া। ‘

মাহমুদউল্লাহ বলেন, ‘আমরা সবাই জানি সাকিবের গুরুত্ব কতটুকু। সেটা আন্তর্জাতিক ক্ষেত্রে হোক বা ঘরোয়াতে হোক। সেক্ষেত্রে অবশ্যই আমরা সবাই খুশি ওর জন্য যে ও ব্যাক করেছে এবং ও আমাদের দলেই খেলছে। ইট ইজ এ ভেরি গুড থিং টু হ্যাভ। ‘

প্রত্যাবর্তনের ম্যাচে মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় সাকিবের জেমকন খুলনা মুখোমুখি হবে ফরচুন বরিশাল।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360