বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন - Shera TV
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

অনলাইন ডেস্ক:
আদমটিলা চা বাগান বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে সারা রাত সঞ্জয় যাদব নামের এক প্রেমিকের বাড়িতে অনশন করছেন তারই প্রেমিকা। মৌলভীবাজারের  কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের প্রেমিকের আদমটিলার ওই বাড়িতে অবস্থান করছে প্রেমিকা। জানা যায় আদমটিলায় সোমবার সন্ধ্যা ৬ ঘটিকা থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে জ্যোতি রবিদাস নামের এক তরুণী বিয়ের দাবিতে সারা রাত অনশন করে।

পাশ্ববর্তী রবিদাস টিলায় প্রেমিকের বাড়ি। বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক সঞ্জয় যাদব পালিয়ে যায়। সকাল থেকে প্রেমিক সঞ্জয় যাদবের বাড়িতে ভীড় জমালে এলাকায় সাধারণ মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। সঞ্জয় যাদবের মা বাসন্তী আহীর বলেন হঠাৎ করে সন্ধ্যায় একটি মেয়ে আমার ঘরে খাটের উপর বসে থাকে আমার ছেলে নাকি তাকে নিয়ে এসেছে। জানতে চাইলে ছেলে এখন কোথায় আছে তিনি বলেন গত রাত থেকে আমার ছেলের কোনো খোঁজ নেই।

ওই প্রেমিকা জ্যোতি রবিদাস বলেন গত কয়েক বছর আগে থেকেই সঞ্জয় যাদবের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আমার দাবি সঞ্জয় যাদব তার পরিবারের লোকজন বিয়ের বিষয়টির সুরাহা দিতে হবে। তা না করা পর্যন্ত আমার অনশন চলবে। এ বিষয়ে শমশেরনগর  ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য ইয়াকুব আলী গণমাধ্যমকর্মীদের বলেন আমি  স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছি, যাতে উভয় পরিবারের সঙ্গে যোগাযোগ করে স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার করে দেয়া হয়।

সেরা নিউজ/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360