রোনালদোর পথেই হাঁটছেন সাকিব - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
রোনালদোর পথেই হাঁটছেন সাকিব - Shera TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

রোনালদোর পথেই হাঁটছেন সাকিব

সেরা টিভি
  • প্রকাশের সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক:
‘নতুন বছর, নতুন আরম্ভ, নতুন সঙ্কলন, সবাইকে শুভ নববর্ষ’ চমকে দেওয়া এই খবরের সঙ্গে সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে তোলা নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন সাকিব আল হাসান। পোস্টটি দিতে দেরি হয়েছে। কিন্তু ভাইরাল হতে মোটেও দেরি হয়নি। দ্রুত ছড়িয়ে পড়েছে তা নেটিজেনদের কাছে।

দেরি হবেই বা কেন? বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান যে ভক্ত-সমর্থকদের সুখবর দিয়েছেন। নতুন বছরের প্রথম দিনই জানিয়েছেন, প্রিয় সহধর্মিণী তাকে তৃতীয় সন্তান উপহার দিতে চলেছেন।

সাকিবের পোস্ট করা ছবি আর তার ক্যাপশন থেকেই বিষয়টি স্পষ্ট ছিল- নতুন অতিথি আসছে তার পরিবারে। তার দুই কন্যা পেতে যাচ্ছে নয়া খেলার সঙ্গী। একই ছবি দিয়ে ফেসবুকে একই রকম পোস্ট দেন উম্মে আহমেদ শিশিরও। কিন্তু তারপরও যেন কেউ নিশ্চিত হতে পারছিলেন না। খবরটা কি সত্যি নাকি পুরনো ছবি! এমন প্রশ্নই ঘুরেপাক খেয়েছে ক্রিকেট অনুরাগীদের মনে।
তৃতীয় সন্তানকে স্বাগত জানাবেন সাকিব-শিশির দম্পতি

যুক্তরাষ্ট্র থেকে সবার মনের সন্দেহ দূর করেছেন সুপারস্টার সাকিব নিজেই। নিশ্চিত করেছেন, ফের বাবা হতে চলেছেন তিনি। শুধু তাই নয়। মজা করে জানিয়েছেন, বাবা হিসেবে ফুটবল মেগাস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে প্রতিযোগিতায় নেমেছেন। চার সন্তানের জনক পর্তুগিজ মহাতারকা অবশ্য জানিয়ে রেখেছেন পরিবারটা বড় করতে বড় করতে সন্তান নিতে চান সাতটি।

ক্রিকেট মহাতারকা সাকিব বাবা হিসেবে রোনালদোকে স্পর্শ করতে পারেন কিনা সেটা সময়ই বলে দিবে। তবে খবরটা যে ক্রিকেট প্রেমীদের জন্য আনন্দ-সুখের। তাতে কোনো সন্দেহ নেই। তাইতো অভিনন্দন বার্তায় ভেসে গেছেন সাকিব দম্পতি।

২০২০ সালের ২৫ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয় কন্যা ইরাম হাসানকে স্বাগত জানান এ তারকা জুটি। আর বড় তনয়া আলাইনা হাসান তাদের ঘর আলো করে রেখেছে ২০১৫ সালের ৯ নভেম্বর থেকে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360