1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারন জানালেন মির্জা ফখরুলের ভাই - Shera TV
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারন জানালেন মির্জা ফখরুলের ভাই

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী হয়েছেন আবদুল কাদের মির্জা। তবে এবার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সল আমীন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোটভাই মির্জা ফয়সল আমিন প্রথমবারের মতো ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি ২০১৬ সালে মেয়র নির্বাচিত হন।

আসন্ন ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে মির্জা ফয়সল আমীন সরে দাঁড়িয়েছেন। এ বিষয়ে তিনি বলেছেন, মেয়র হিসেবে সফলতার পরিচয় দিতে তিনি ব্যর্থ হয়েছেন। তবে তার বাবা প্রয়াত মন্ত্রী মির্জা রুহুল আমীন চোখা মিয়া ও তার ভাই ফখরুল ঠাকুরগাঁও পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়ে সফল হয়েছিলেন।

এদিকে নোয়াখালীর বসুরহাট (কোম্পানীগঞ্জ) পৌরসভায় মেয়র পদে নির্বাচন করছেন ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। তিনি বসুরহাট পৌরসভার তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান ও মেয়র। আসন্ন বসুরহাট পৌরসভা নির্বাচনেও মেয়র পদে অধিষ্ঠিত থেকে তিনি পুনরায় দলীয় মনোনয়নে চতুর্থবারের মতো মেয়র পদে প্রার্থী।

কাদের মির্জা মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় নেমেই বেশ আলোচিত হয়েছেন। তিনি দলীয় এমপি ও নেতাদের বিরুদ্ধে বক্তব্য দেয়ায় দেশে, এমনকি বিদেশেও আলোচিত সমালোচিত। তার বক্তব্য বিভিন্ন মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech