পুরনো ইনজুরিতে স্বপ্নভঙ্গ ইমনের - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
পুরনো ইনজুরিতে স্বপ্নভঙ্গ ইমনের - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

পুরনো ইনজুরিতে স্বপ্নভঙ্গ ইমনের

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

স্পোর্টস ডেস্ক:

প্রথমবার জাতীয় দলের কোন ক্যাম্পে ডাক পেয়েছিলেন তরুণ পারভেজ হোসেন ইমন। মূল স্কোয়াডে না হলেও দুটি প্রস্তুতি ম্যাচে নিজেকে প্রমাণের সুযোগ ছিলো যুব বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটারের। কিন্তু দুভাগ্য ইমনের। পুরনো ইনজুরিতে উইন্ডিজের বিপক্ষে সিরিজটাই শেষ এই ব্যাটসম্যানের।

ভাগ্যের লিখন না যায় খন্ডন। দু’দিন আগেই সব কিছু ইমনের কাছে ছিলো স্বপ্নের মতো। মেঘ না চাইতে বৃষ্টি। বিশ্বজয়ী অনূর্ধ্ব ১৯ দলের অন্যতম সারথী। বঙ্গবন্ধু টি টোয়েন্টিতেও দেখিয়েছেন ক্লাস, কেড়েছেন নির্বাচকদের নজর। প্রথমবার ডাক পড়েছিলো উইন্ডিজদের বিপক্ষে প্রাথমিক স্কোয়াডে। কিন্তু ইমনের স্বপ্ন সত্যি হবার আগেই ভেঙ্গেছে ঘুম। যেখানে বাস্তবতা আবারো হতাশায় মোড়ানো।

বছর তিনেক আগে ঘরের মাঠে যুব এশিয়া কাপে সুযোগ হয়নি। পরের শ্রীলঙ্কা সফরেও নাম নেই। ভেঙে পড়েছিলেন তখন ইমন। এবার নিজেকে প্রমাণের মঞ্চ পেয়েছিলেন একটা। মূল স্কোয়াডে না হলেও দুটি প্রস্তুতি ম্যাচে নিজেকে জানান দেওয়ার আরেকটি সুযোগ ছিল সামনে। কিন্তু দুর্ভাগ্য, শুরুকেই স্বপ্নভঙ্গ। কুচকির পুরোনো ব্যথাটা মাথাচাড়া দিয়ে ওঠায় ড্রেসিংরুম ছাড়তে হয়েছে পারভেজকে।

ইমনের মন প্রচন্ড খারাপ। ভেবেছিলেণ মন্দ সময়টা পেছনে ফেলে এসেছেন। সময় এখন কেবল সামনে তাকাবার। কিন্তু আবারো এমন পরীক্ষায় পড়তে হবে ভাবেননি। দুখের পরেই নাকি আসে সুখ। তাই কে জানে হয়তো অদূর ভবিষ্যতে ক্রিকেট বিধাতা তার ভাগ্যে লিখে রেখেছেন দারুণ কিছু!

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360