1. akibmahmud2010@gmail.com : akibmahmud :
  2. galib.nyc@gmail.com : galib.nyc :
  3. t.m.a.hasib@gmail.com : t.m.a. hasib : t.m.a. hasib
  4. tahmim0007@gmail.com : newsdesk :
  5. sajeeb@seranews.com : sajeeb :
ওয়াশিংটন ডিসিতে জরুরি অবস্থা ঘোষণা - Shera TV
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

ওয়াশিংটন ডিসিতে জরুরি অবস্থা ঘোষণা

সেরা টিভি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

অনলাইন ডেস্ক:

আগামী ২০ জানুয়ারি শপথ নেবেন মার্কিন যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। শপথ গ্রহণ অনুষ্ঠানে নাশকতা এড়াতে রাজধানী ওয়াশিংটন ডিসিতে জরুরি অবস্থা ঘোষণা করেছেন ডোনাল্ড ট্রাম্প।

স্থানীয় সময় সোমবার হোয়াইট হাউসের প্রেস অফিস এক বিজ্ঞপ্তিতে জানায়, অভিষেক অনুষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করতে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত শহরে ফেডারেল বাহিনী মোতায়েন করা হবে। জরুরি অবস্থা কার্যকরে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।
এদিন সকালে ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই) অভ্যন্তরীণ এক জরুরি বার্তায় আগামী ২০ জানুয়ারিকে কেন্দ্র করে যুক্তরাষ্ট্রের ৫০টি রাজ্যে ও রাজধানী ওয়াশিংটনে সম্ভাব্য সশস্ত্র হামলার সতর্কবার্তা দেয়। ওয়াশিংটন ডিসির মেয়র মুরিয়েল বোজার এই সপ্তাহে মার্কিন স্বরাষ্ট্র নিরাপত্তা বিভাগকে লেখা এক চিঠিতে ১১ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত নিরাপত্তা জোরদার করার আহ্বান জানান। এরপর রাজধানীতে জরুরি অবস্থা জারি করেন ট্রাম্প।

ট্রাম্প ডিপার্টমেন্ট অব হোমল্যান্ড সিকিউরিটি ও ফেডারেল ইমার্জেন্সি ম্যানেজমেন্ট এজেন্সিকে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করে কাজ করার নির্দেশ দিয়েছেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Transfotech