ইন্টারনেট ব্রাউজ করেই মাসে আয় করা যাবে ২ হাজার টাকা! - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
ইন্টারনেট ব্রাউজ করেই মাসে আয় করা যাবে ২ হাজার টাকা! - Shera TV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

ইন্টারনেট ব্রাউজ করেই মাসে আয় করা যাবে ২ হাজার টাকা!

সেরা টিভি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

সেরা টেক ডেস্ক:

২ মিলিয়ন এর ও অধিক ব্যবহারকারি ব্যবহার করছেন বাংলাদেশী ব্রাউজার – রিটস ব্রাউজার (https://ritsbrwoser.com)। গুগল এর chromium ইঞ্জিন ব্যবহার করে তৈরি করা রিটস ব্রাউজার, যাতে গুগল ক্রোম এর সকল সুবিধাই পাওয়া যায়। ২০১৭ সাল থেকে ইন্টারনেট ব্রাউজিং সার্ভিস এর পাশাপাশি পয়েন্ট আর্নিং এর সুবিধা দিয়ে আসছে এই ব্রাউজারটি, যে পয়েন্ট দিয়ে ব্যবহারকারি তার মোবাইল ফ্রিতে টপ-আপ করতে পারেন ।

তারই ধারাবাহিকতায় ব্যবহারকারিদের আরো বেশি, বেশি সুবিধা দেয়ার জন্য তারা মেম্বারশিপ অপশন চালু করেছে। বর্তমানে বেসিক, প্রাইম এবং প্রাইম-এক্স নামে ৩টি মেম্বারশিপ অফার করছেন তারা । ব্যবহারকারিরা ৩টি মেম্বারশিপ এর যে কোনটি সাবস্ক্রাইব করে রিট্স ব্রাউজার ব্যবহার করতে পারবেন। মূলত বেশি, বেশি পয়েন্ট এবং বেশি, বেশি টপ-আপ অপশন নিয়ে সাজানো হয়েছে এই মেম্বারশিপ প্যাকেজ গুলো। এ ছাড়া প্রাইম-এক্স মেম্বার দের ডাটা সুরক্ষা নিশ্চিত করছে এই ব্রাউজার। মেম্বারশিপ সম্পর্কে বিস্তারিত জানতে এই লিংক এ ক্লিক করুন : https://ritsbrowser.com/membership/

কিভাবে রিট্স ব্রাউজার ব্যবহার করে ব্যবহারকারি পয়েন্ট আর্ন করবেন?

Youtube এ ভিডিও দেখে, লাইভ টিভি দেখে, ফেইসবুক ব্যবহার করে, নিউজ পড়ে, ইন্টারনেট ব্রাউজ করে ,অথবা গেম খেলে পয়েন্ট আর্ন করতে পারবেন ব্যবহারকারি।
কি করলে কত পয়েন্ট অর্জন হবে, তার একটি ক্যালকুলেটরও প্রকাশ করেছেন তারা। এই ক্যালকুলেটর থেকে জানা যাবে কি করলে কত পয়েন্ট পাওয়া যাবে। বিস্তারিত জানতে এই লিংক এ ক্লিক করুন: https://shop.ritsbrowser.com/earning_calculator/

এ ছাড়া বাৎসরিক মেম্বারশিপ সাবস্ক্রিপশন এর উপর ৫০% ডিসকাউন্ট অফার করছেন তারা। যারা প্রতিদিন ২-৩ ঘন্টা মোবাইলে ইন্টেরনেট ব্যবহার করেন তাদের জন্য ফ্রি মোবাইল টপ-আপ করার এটি একটি দারুন সুযোগ। বেসিক মেম্বাররা প্রতি মাসে ২০০ টাকা, প্রাইম মেম্বাররা প্রতি মাসে ১০০০ টাকা এবং প্রাইম-এক্স মেম্বাররা প্রতি মাসে ২০০০ টাকা পর্যন্ত ফ্রিতে টপ-আপ করতে পারবেন শুধু মাত্র ব্রাউজার ব্যবহার করে।

রিটস ব্রাউজার এর লেটেস্ট ভার্সন ডাউনলোড করতে গুগল প্লেস্টোরের এই লিংকটি ভিসিট করুন :
https://play.google.com/store/apps/details?id=acr.browser.raisebrowserfull&hl=en&gl=US

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360