শিগগিরই বিয়ে করবেন সজল - Shera TV
  1. [email protected] : akibmahmud :
  2. [email protected] : f@him :
শিগগিরই বিয়ে করবেন সজল - Shera TV
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

শিগগিরই বিয়ে করবেন সজল

সেরা টিভি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১

সেরা এন্টারটেইনমেন্ট ডেস্ক:
করোনাভাইরাসের থাবায় গত বছর বিয়ের পরিকল্পনা পণ্ড হয়ে যায় টিভিনাট্যের জনপ্রিয় অভিনেতা আবদুন নুর সজলের। যদিও এ বিষয়ে তেমন কিছু জানাননি সজল। নতুন বছর চলে এলেও বিয়ে নিয়ে মুখ খুলেননি তিনি। তাই বিয়ের পরিকল্পনা আপাতত বাদ দিয়েছেন কি না সজল-সে প্রশ্ন ভক্তদের মনে। অবশেষে ভক্তদের অপেক্ষার পালা শেষ করে কবে বিয়ে করবেন জানালেন সজল। সোমবার ‘সাক্ষীমানব’ নাটক নিয়ে কথা বলতে গিয়ে নিজের বিয়ে নিয়ে তথ্য দেন সজল।

সজল জানালেন, বিশ্বজুড়ে করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক না হলেও ভ্যাকসিন আবিস্কার হয়েছে। ভ্যাকসিন চলেও এসেছে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই বিয়ে করবেন তিনি। বিয়েটা কবে করছেন প্রশ্নে সজল বলেন, আগে পরিস্থিতি স্বাভাবিক হোক। বিয়ে একটি আনুষ্ঠানিকতার বিষয়। অনেক মানুষের জড়ো হওয়ার বিষয় আছে। ভ্যাকসিন আসুক, করোনার ঝুঁকি থেকে আমরা মুক্ত হলেই বিয়ের ঘোষণা দেব। সেটা যেকোনো সময় হতে পারে। পাত্রী কী পছন্দ করাই আছে? তিনিও কি মিডিয়া জগতের? এমন সব প্রশ্নে হাসিমুখে সজল বলেন, কিছু জিনিস ব্যক্তিগত থাকা ভালো। কাকে বিয়ে করছি, এখনই সেটা বলতে চাই না।

আমি প্রফেশনাল মিডিয়ায় কাজ করি। যার সঙ্গে গাটছড়া বাঁধব তিনি মিডিয়া জগতের কি না তা নিয়ে কিছুই জানাতে চাচ্ছি না। প্রসঙ্গত, গত বছরে বিয়ের বিষয়টি পাকা করে ফেলেছিলেন সজল। কিন্তু করোনার কারণে সেটা আর হয়ে ওঠেনি। পাত্রী কে তা জানাননি সজল। এবার সব পাকাপাকি হলেই জানাবেন।

সেরা টিভি/আকিব

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরও সংবাদ
© All rights reserved by Shera TV
Developed BY: Shera Digital 360